॥ স্টাফ রিপোর্টার ॥

সনাক-টিআইবি’র সাথে রাঙামাটি পৌরএলাকার প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষক এবং এসএমমি নেতৃবৃন্দদের সাথে এক সমন্বয় সভা অনুষ্ঠিত হয়েছে। সোমবার (৬আগষ্ট) সকালে আশিকা সন্মেলন কক্ষে এ সভা অনুষ্ঠি হয়।

সনাকের সভাপতি অমলেন্দু হাওলাদারের সভাপতিত্বে এসময় জেলা প্রাথমিক শিক্ষা কর্মকর্তা জনাব মো: খোরশেদ আলম, উপজেলা প্রাথমিক শিক্ষা কর্মকর্তা জনাব ত্রিরতন চাকমা, সহকারী উপজেলা শিক্ষা কর্মকর্তা তাপসি চাকমা এবং সনাকের শিক্ষা উপ-কামিটির সদস্য চাঁদ রায় ও মিজ নিরূপা দেওয়ান উপস্থিত ছিলেন।

এ সমন্বয় সভায় পৌরসভার মোট ২৬ টি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক ও স্কুল ম্যানেজমেন্ট কমিটির (এসএমসি) নেতৃবৃন্দ অংশ নেয়। সভা পরিচালনা করেন, টিআইবি’র এরিয়া ম্যানেজার মো: আরিফ হোসেন।

প্রধান অতিথির বক্তব্যে জেলা প্রাথমিক শিক্ষা কর্মকর্তা জনাব মো. খোরশেদ আলম এই ধরণের আয়োজনের জন্য সনাক-টিআইবিকে ধন্যবাদ জানান।

তিনি বলেন, প্রাথমিক শিক্ষার মান বাড়ানো এবং ছাত্র-ছাত্রীদের ঝড়ে পড়া রোধে শিক্ষকদের আরো দ্বায়িত্বশীল হওয়া প্রয়োজন। বিদ্যালয় দৃষ্টিনন্দন করা, শিক্ষকবৃন্দের সময়ানুবর্তীতা, অভিভাবকদের সাথে নিয়মিত যোগাযোগ করা এবং শাস্তি না নিয়ে কৌশলে পড়ানোর বিষয়ে তিনি গুরুত্বারোপ করেন।