॥ স্টাফ রিপোর্টার ॥

প্রথমবারের মতো প্রকৃতির শহর রাঙামাটির প্রতিশ্রুতিশীল চিত্রশিল্পী শিল্পী মোঃ ইব্রাহিমের একক চিত্র প্রদর্শনী অনুষ্ঠিত হচ্ছে। বুধবার (৫ সেপ্টেম্বর) রাজধানীর বিশ্ব সাহিত্য কেন্দ্রের গ্যালারিতে এই প্রদর্শনীর উদ্বোধনের পর আগামী সাতদিন প্রদর্শনীটি সর্ব সাধারণরে জন্য উন্মুক্ত থাকবে।

‘জলাঙ্গনে রাঙামাটি শিরোনামে’ জলরং মাধ্যমে রাঙামাটির হ্রদ, পাহাড়, প্রকৃতি ও পার্বত্য জীবনাচরণ কেন্দ্র করে আঁকা তরুণ চিত্রশিল্পী ইব্রাহীম এবারই প্রথম রাজধানীতে তার একক চিত্র প্রদর্শনি করতে যাচ্ছে। প্রদর্শনীতে তার আঁকা ৩০টি চিত্র স্থান পাবে বলে জানা গেছে।

দেশের স্বনামধন্য শিক্ষাবিদ ও সাংস্কৃতিক ব্যক্তিত্ব এবং বিশ্ব সাহিত্য কেন্দ্রের চেয়ারম্যান অধ্যাপক আব্দুল্লাহ আবু সাঈদ উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন।

ওইদিন সন্ধ্যা ৬টার এই উদ্বোধনী অনুষ্ঠানে সভাপতিত্ব করবেন ঢাকা চারুকলা কলেজের চেয়ারম্যান ও দেশ বরেণ্য চিত্রশিল্পী অধ্যাপক সমরজিৎ রায় চৌধুরী। অনুষ্ঠানে রাঙামাটি পৌরসভার মেয়র আকবর হোসেন চৌধুরী ছাড়াও বিশেষ অতিথি হিসেবে উপস্থিত থাকবেন ঢাকা আর্ট কলেজের প্রতিষ্ঠাতা প্রিন্সিপ্যাল গোবিন্দ রায় ও ঢাকা বিশ্ব বিদ্যালয়ের চারাকলা অনুষদের শিক্ষক মোঃ কামাল উদ্দিন।

৫ সেপ্টেম্বর শুরু হয়ে ১১সেপ্টেম্বর পর্যন্ত বিশ্ব সাহিত্য কেন্দ্রের আর্ট গ্যালারীতে চলবে এ প্রদর্শনী। প্রদর্শনি প্রতিদিন বিকাল ৩টা হতে রাত ৮টা পর্যন্ত চলবে । সকলকে প্রদর্শনী উপভোগ করার জন্য আয়োজকদের পক্ষ থেকে সকলের প্রতি আহ্বান জানানো হয়ছে।