॥ খাগড়াছড়ি প্রতিনিধি ॥

চট্টগ্রামে সীতাকুন্ডে দুই কিশোরীকে ধর্ষণের পর হত্যা অভিযোগ এনে হত্যাকারীদের গ্রেপ্তার ও শাস্তির দাবী খাগড়াছড়িতে বিক্ষোভ মিছিল ও সমাবেশ হয়েছে খাগড়াছড়িতে।

ইউপিডিএফ সমর্থিত পাহাড়ি ছাত্র পরিষদ (পিসিপি) ও হিল ইউমেন্স ফেডারেশন শনিবার (১৯ মে) বিকেলে এ বিক্ষোভ মিছিল ও সমাবেশ করে।

বিক্ষোভ মিছিলটি স্বনির্ভর থেকে শুরু হয়ে শহরের চেঙ্গী স্কয়ার হয়ে প্রধান সড়ক প্রদক্ষিণ করে স্বনির্ভর বাজারে গিয়ে সমাবেশ করে।

পাহাড়ি ছাত্র পরিষদ (পিসিপি)র খাগড়াছড়ি জেলা সাধারণ সম্পাদক অমল ত্রিপুরা সঞ্চালনায় সমাবেশে বক্তব্য রাখেন, পিসিপির খাগড়াছড়ি জেলা সভাপতি তপন চাকমা,গনতান্ত্রিক যুব ফেরামের খাগড়াছড়ি জেলা সভাপতি বরুণ চাকমা,হিল ইউমেন্স ফেডারেশনের জেলা কমিটির সদস্য এন্টি চাকমা।

সমাবেশে বক্তারা বলেন, ধর্ষণের বিচার না হওয়ায় পার্বত্য চট্টগ্রামসহ সারাদেশে,ধর্ষণ,খুন,অপহরণের ঘটনা বেড়েই চলেছে।  চট্টগ্রামে সিতাকুন্ডে দুই কিশোরীকে ধর্ষণের পর হত্যা অভিযোগ এনে আবুল হোসেন নামে এক ব্যক্তিকে হত্যাকারী দাবী করে জড়িতদের দ্রুত গ্রেপ্তার ও শাস্তির দাবী জানান বক্তারা। এ সময় পাহাড়ের চলমান ঘটনাসহ বিভিন্ন বিষয়ে ক্ষোভ প্রকাশ করে নেতৃবৃন্দরা।