উপজেলা প্রতিনিধি, হিলরিপোর্ট

রাজস্থলী: করোনা ভাইরাস মোকাবেলায় দেশব্যাপী মানুষের জন্য সেনাবাহিনীর মানবিক সহায়তা প্রথম থেকে অব্যাহত রয়েছে। এরই ধারাবাহিকতায় ১১ মে মঙ্গলবার কাপ্তাই ২৩ বেঙ্গল ডেয়ারিং টাইর্গাস জোন কমান্ডার লেঃ কর্ণেল মোঃ গাজী মিজানুল হক, পি এস সি মহোদয়, এর নির্দেশনায় রাজস্থলী সাব জোনের ব্যবস্থাপনায় রাজস্থলী উপজেলার পাহাড়ী বাঙ্গালী পরিবারের মধ্যে নিত্য দিনের খাদ্য সামগ্রী বিতরন করা হয়েছে।

খাদ্য সহায়তা হিসেবে প্রতিটি পরিবার কে বিভিন্ন দ্রব্য সামগ্রী বিতরন করা হয়। এ ছাড়া ও সেনা সদস্যরা পায়ে হেঁটে নদীর পানিতে ভিজে দুর্গম পাহাড়ী অঞ্চলে বসবাসরত জনসাধারনের মাঝে বাড়িতে বাড়িতে গিয়ে সামাজিক দুরুত্ব বজায় রেখে খাদ্য সামগ্রী পৌছে দেয়,রাজস্থলী সাব জোন অধিনায়ক ক্যাপ্টেন দেবাশীষ সরকার, সাথে ছিলেন ক্যাম্প জে, সি ও মোখলেসুর রহমান ও সেনা সদস্য বৃন্দ।

নিত্য প্রয়োজনীয় দ্রব্য সামগ্রী পেয়ে এলাকার সাধারন মানুষ জন অত্যান্ত খুশি। করোনা মহামারী শুরুর পর থেকেই দেশের সংকটময় মুহুর্তে জনসাধারণের সেবায় এগিয়ে অাসছে কাপ্তাই জোনের সেনা সদস্যরা। করোনা মহামারী ও দেশের সংকটাপন্ন অবস্থা শেষ না হওয়া পর্যন্ত দেশের মানুষের সহায়তায় সেনাবাহিনীর এ ধরনের মানবিক কার্যক্রম অব্যাহত থাকবে বলে জানায় রাজস্থলী সাব জোন অধিনায়ক ক্যাপ্টেন দেবাশীষ সরকার।