॥ খাগড়াছড়ি প্রতিনিধি ॥

দীর্ঘ দিনের দ্বন্দ্ব-বিভাজন ভূলে নৌকার প্রার্থী বিজয়ে এক মঞ্চে খাগড়াছড়ি জেলা ছাত্রলীগ। শনিবার (১ডিসেম্বর) সকালে স্থানীয় একটি কমিউনিটি সেন্টারের ২৯৮নং আসনে নৌকার বিজয়ে জরুরী কর্মীসভার আয়োজন করে খাগড়াছড়ি জেলা ছাত্রলীগ।

জেলা ছাত্রলীগের সভাপতি টিকো চাকমার সভাপতিত্বে কর্মীসভায় উপস্থিত ছিলেন,খাগড়াছড়ি জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক জহির উদ্দিন ফিরোজ, সহ-সভাপতি মাইনুল ইসলাম, নাজমুল হাসান অপু,প্রজ্ঞাবীর চাকমা,নুর আলম রনি,ফারুক আহম্মদ,যুগ্ম সম্পাদক এমংউ মারমা, জিপু চাকমা, সাংগঠনিক সম্পাদক নাজমুল হাসান রাকিবসহ বিভিন্ন উপজেলার সভাপতি-সম্পাদকরা এতে অংশ নেয়।

জরুরী কর্মীসভায় নেতৃবৃন্দরা কেন্দ্রের নির্দেশে দীর্ঘ দ্বন্দ্ব ভুলে এক মঞ্চে একত্রিত হয়ে নৌকার বিজয়ে শপত নেন। এ সময় নেতৃবৃন্দরা ৩০ ডিসেম্বর একাদশ সংসদ নির্বাচনে নৌকার জয়ে ঐক্যবদ্ধভাবে কাজ করার কথা জানান। এসময় খাগড়াছড়ি সরকারী কলেজ শাখায় পূর্বের কমিটি বিলুপ্তি করে মো: মনির হোসেনকে সভাপতি,ক্যজরী মারমাকে সাধারণ সম্পাদক ও কেলী চৌধুরীকে সাংগঠনিক সম্পাদক করে নতুন কমিটির অনুমোদন ও সদর উপজেলায় ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক ক্যজাই মারমাকে সাধারণ সম্পাদক করে পূনাঙ্গ পদ অনুমোদন দেয়।

সে সাথে বিভিন্ন ইউনিটের নেতাকর্মীদের এক হয়ে কাজ করার নির্দেশ দেয়। সভায় বক্তরা কোন দ্বন্দ্ব বিভাজন নয়, নৌকার বিজয়ে সকলকে এক হয়ে কাজ করার উপর গুরুত্বারোপ করে সকলের ঐক্যবদ্ধ প্রচেষ্টা নৌকার বিজয় সুনিশ্চিত এবং খাগড়াছড়ি জেলা ছাত্রলীগ ঐক্যবদ্ধ রয়েছে বলে জানান।

অপরদিকে কর্মীসভা শেষে সাংবাদিকদের প্রশ্নের জবাবে খাগড়াছড়ি জেলা ছাত্রলীগের সভাপতি টিকো চাকমা,সাধারণ সম্পাদক জহির উদ্দিন ফিরোজ, সহ-সভাপতি রনি বলেন, কর্মীসভার মধ্য দিয়ে দীর্ঘ দিনের দ্বন্দ্বের অবসান ঘটলো। এখন সকলের লক্ষ একটাই ঐক্যবদ্ধ প্রচেষ্টায় নৌকার বিজয়।