স্টাফ রিপোর্টার । হিলরিপোর্ট

রাঙামাটি: করোনার ভয়াবহ পরিস্থিতিতে আর্থিক সংকটে কষ্ট পাওয়া রাঙামাটি শহরের মসজিদ-প্যাগোডার ধর্মীয় গুরু এবং কর্মহীন, হত-দরিদ্র ২০পরিবারের মাঝে রমজানের উপহার সামগ্রী বিতরণ করেছেন মুক্তিযোদ্ধা সংসদ সন্তান কমান্ড রাঙামাট জেলা। বুধবার (২৯এপ্রিল) সংগঠনটির নেতৃবৃন্দ বাড়িতে বাড়িতে গিয়ে এসব উপহার সামগ্রী প্রদান করেন।

সংগঠনটির রাঙামাটির জেলা শাখার সাধারণ সম্পাদক মো. রাসেল তালুকদার বলেন, আমার বাবারা এদেশের মানুষের জন্য জীবন বাজি রেখে যুদ্ধ করেছেন, দেশকে স্বাধীন করেছেন। আমরা তাদের সন্তান হিসেবে এদেশের করোনা মোকাবিলায় নতুন আরেক যুদ্ধে সামিল হয়েছি। এজন্য দেশের প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার সহ-সাথী হয়ে এদেশের খেটে খাওয়া মানুষের পাশে দাঁড়ানোর দীপ্ত শপথ নিয়ে আমরা দিন-রাত কাজ করছি।

তিনি বলেন, আমাদের জেলা শাখার সভাপতি শাহাদাৎ হোসেন এর নেতৃত্বে এবং নির্দেশে পুরো জেলার মুক্তিযোদ্ধার পরিবার, সমাজের খেটে খাওয়া মানুষের মুখে আহার তুলে দিতে সকল বাধাঁ অতিক্রম করে কাজ করে যাচ্ছি।

এসময় এই মহতি যাত্রায় অংশ নিয়েছেন- মো. রাসেল তালুকদার ছাড়া্ও সংগঠনটির যুগ্ম সাধারণ সম্পাদক মিথুন বড়ুয়াসহ সহ অন্যান্যরা।