॥ স্টাফ রিপোর্টার ॥

রাঙামাটির কাউখালী উপজেলার নব নির্বাচিত উপজেলা পরিষদ চেয়ারম্যান সামশুদ্দৌহা চৌধুরী ও ভাইস চেয়ারম্যান অংপ্রু মারমা এবং মহিলা ভাইস চেয়ারম্যান নিংবাইউ মারমার সাথে সৌজন্য সাক্ষাৎ করেছেন স্থানীয় বেসরকারী উন্নয়ন সংস্থা জুম ফাউন্ডেশনের লীন প্রকল্প টিমের কর্মকর্তারা। রোববার (২৯এপ্রিল) সকালে কাউখালী উপজেলা পরিষদ কার্যালয়ে এ সৌজন্য সাক্ষাৎ করেন।

সাক্ষাৎকালে নব নির্বাচিত চেয়ারম্যান ও ভাইস চেয়ারম্যানদের ফুল দিয়ে শুভেচ্ছা প্রদান করেন লীন প্রকল্প টিমের উপজেলা ফ্যাসিলিটেটর নিউট্রিশন এন্ড গভর্ননেন্স কর্মকর্তা জ্ঞান বিকাশ চাকমা ও ফ্যাসিলিটেটর মার্কেটিং এন্ড কমিউনিটি মোবিলাইজেশন কর্মকর্তা ঊষাতন চাকমা।

সাক্ষাৎকালে চেয়ারম্যান ও ভাইস চেয়ারম্যানদের প্রকল্পের সার্বিক বিষয়ে অবহিত করেন প্রকল্পের কর্মকর্তারা। সরকারের পাশপাশি বেসরকারী উন্নয়ন সংস্থা জুম ফাউন্ডেশন বিভিন্ন প্রকল্পের মাধ্যমে এ জেলার জনকল্যাণে কাজ করে যাচ্ছে বলে জানান কর্মকর্তারা।

আগামীতে প্রকল্প বাস্তবায়নে উপজেলা পরিষদ হতে সর্বাত্বক সহযোগীতা কামনা করেন কর্মকর্তারা। পরে উপজেলা পরিষদ চেয়ারম্যান ও ভাইস চেয়ারম্যানদের জুম ফাউন্ডেশন প্রকল্পের কার্যক্রমগুলো পরিদর্শনের আমন্ত্রণ জানান প্রকল্পের কর্মকর্তারা।