উপজেলা প্রতিনিধি । হিলরিপোর্ট

বিলাইছড়ি: জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৫তম শাহাদাত বার্ষিকী এবং জাতীয় শোক দিবস পালন করা হয়েছে। এ উপলক্ষ্যে শনিবার(১৫ আগস্ট) সকাল সাড়ে ৯ টায় উপজেলা কেন্দ্রীয় শহীদ মিনারে জাতির পিতার প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পণের মাধ্যমে নানা শ্রেণী পেশার মানুষ এই মহামানবকে শ্রদ্ধা নিবেদন করেন।

এসময় বিলাইছড়ি উপজেলা পরিষদের চেয়ারম্যান বীরত্তম তঞ্চঙ্গ্যা, উপজেলা নির্বাহী অফিসার পারভেজ চৌধুরী, বিলাইছড়ি থানা অফিসার ইনচার্জ পারভেজ আলী, আ’লীগের সভাপতি অভিলাষ তঞ্চঙ্গ্যা, সাধারণ সম্পাদক এস.এম শহিদুল ইসলাম, উপজেলা পরিষদ ভাইস চেয়ারম্যান রবিন তঞ্চঙ্গ্যা, উপজেলা পরিষদ মহিলা ভাইস চেয়ারম্যান উৎপলা তঞ্চঙ্গ্যা, উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের পঃপঃ কর্মকর্তা ডাঃ রশ্মি চাকমা, উপজেলা কৃষি কর্মকর্তা মোঃ মেজবাহ্ উদ্দিন, উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা জনাব সুজন কান্তি দাশ এবং মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা মোঃ গোলাম ফারুক, আ’লীগ, অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ, সরকারি দপ্তরের প্রধানগণ, মুক্তিযোদ্ধা, সাংবাদিক, শিক্ষক, সংস্কৃতিকর্মীসহ নানা শ্রেণী পেশার লোকজন উপস্থিত ছিলেন।

পরে উপজেলা শিল্পকলা একাডেমিতে দিবসটি উপলক্ষ্যে আলোচনা সভায় বক্তারা বলেন, বঙ্গবন্ধুর জন্ম না হলে আমরা পৃথিবীর বুকে একটি লাল সবুজের পতাকা পেতাম না। অথচ সেই মহান নেতাকে ঘাতকরা ১৫ আগস্ট ভোরে স্বপরিবারে নির্মম ভাবে হত্যা করে। বক্তারা আরো বলেন, বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনার নেতৃত্বে আজ বাংলাদেশ পৃথিবীর বুকে মাথা উচুঁ করে দাঁড়িয়েছে।