॥ স্টাফ রিপোর্টার ॥

সারা দেশের মত আড়ম্বর পরিবেশের মধ্য দিয়ে রাঙামাটির নানিয়ারচর উপজেলাতেও পালিত হয় আন্তর্জাতিক নারী দিব। রোববার (০৮মার্চ) সকালে উপজেলা প্রশাসনের সহযোতিায় এবং উপজেলা মহিলা বিষয়ক অধিদপ্তরের আয়োজনে পরিষদ মিলনায়তনে এ দিবস পালন করা হয়।

এর আগে একই দিন সকালে ‘শেখ হাসিনার বারতা,নারী পুরষ সমতা,’এই প্রতিপাদ্যকে সামনে নিয়ে উপজেলা পরিষদ মিলনায়তন থেকে একটি বর্ণাঢ্য শোভাযাত্রা বের করা হয়। শোভাযাত্রাটি শহরের গুরুত্বপূর্ণ সড়ক প্রদক্ষিণ করে উপজেলা পরিষদ মিলনায়তনে আলোচনা সভায় মিলিত হয়।

অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন, উপজেলা পরিষদের চেয়ারম্যান প্রগতি চাকমা। এসময় নানিয়ারচর উপজেলা পরিষদের চেয়ারম্যান প্রগতি চাকমা,ভাইস চেয়ারম্যান নুরজামাল হাওলাদার,মহিলা ভাইস চেয়ারম্যান আসমা আক্তার,নানিয়ারচর উপজেলা ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক রিপন দাশ,তথ্য আপা মুন্নি দত্ত এবং উপজেলা পরিবার পরিকল্পনা কর্মকর্তা রিনি চাকমার পক্ষে একজন প্রশিক্ষক প্রতিনিধি উপস্থিত ছিলেন।

কর্মসূচিতে আরো অংশগ্রহন করেন, বিভিন্ন নারী সমিতি ও এনজিও সংস্থা। সভায় বক্তারা নারীর ক্ষমতায়ন ও বর্তমান নারী বান্ধব সরকার শেখ হাসিনার অবদান এবং সকল উন্নয়ন নিয়ে আওয়ামী লীগ সরকারের সুনাম করেন।