॥ স্টাফ রিপোর্টার ॥

রাঙামাটির নানিয়ারচর উপজেলা থেকে ইউপিডিএফ’র দু’কালেক্টরকে আটক করেছে যৌথবাহিনী। সোমবার (২১জানুয়ারী) সন্ধ্যার দিকে উপজেলার ঘিলাছড়ি এলাকা থেকে তাদের আটক করা হয়।

আটককৃত ব্যক্তিরা হলেন-রাঙামাটির লংগদু উপজেলার মধ্য খারিকাটা গ্রামের অশ্বহামা চাকমার ছেলে বোধিস্বত্ত চাকমা ওরফে পিপলু (৩৮) এবং একই উপজেলার বড়াদম গ্রামের সুমতি রঞ্জন চাকমার ছেলে শুশান্ত চাকমা ওরফে অটল চাকমা (৪০)।

এসময় তাদের কাছ থেকে একটি মোটরসাইকেল, নগদ ২১হাজার ৭৭৩টাকা, চাঁদা আদায়ের রশিদ, মোবাইল ফোন ৪টি, জাতীয় পরিচয় পত্র ২টি, ব্লেড ৪টি, ঘড়ি ২টি, চশমা ২টি এবং ওই এলাকায় বিভিন্ন দোকান থেকে চাঁদা আদায়ের টোকেন উদ্ধার করা হয়।

যৌথবাহিনী সূত্রে জানানো হয়- আটককৃত ব্যক্তিরা চাঁদা আদায় করে ঘিলাছড়ি এলাকা দিয়ে যাওয়ার সময় তাদের গতিবিধি সন্দেহ হলে যৌথবাহিনী তাদের আটক করে। প্রাথমিক জিজ্ঞাসাবাদে আটককৃতরা ইউপিডিএফ মূল সংগঠনের সক্রিয় কর্মী এবং ওই এলাকায় ব্যবসায়ীদের কাছ থেকে চাঁদা আদায় করে বলে যৌথবাহিনী সূত্রে জানানো হয়।

নানিয়ারচর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কবির হোসেন জানান- এ ব্যাপারে আমি এখনো অবগত হতে পারিনি। জানতে পারলে ঘটনার সম্পর্কে বিস্তারিত বলা যাবে।