॥ স্টাফ রিপোর্টার ॥

রাঙামাটির নানিয়ারচর উপজেলায় আ’লীগের নির্বাচনী গণসংযোগ এবং প্রচারণার সময় জেলা বিএনপির মৎস্য বিষয়ক সম্পাদক এবং নানিয়ারচর উপজেলা ছাত্রদলের সাবেক সাধারণ সম্পাদকসহ বিএনপি’র ২৫ নেতা-কর্মী আলীগের যোগদান করেছে। শুক্রবার সকালে দীপংকর তালুকদার প্রচারণাকালের সময় তারা যোগদান করেন।

এসময় বিএনপি’র নেতা-কর্মীরা যোগদান শেষে বলেন- আমরা আমাদের ভুল বুঝতে পেরেছি। দেশ যখন উন্নয়নের দিকে এগিয়ে যাচ্ছে তখন দেশদ্রোহী তারেক জিয়া সোনার বাংলাকে ধ্বংস করতে ষড়যন্ত্র করে যাচ্ছে।

তার দেশ বিরোধী এমন কর্মকান্ডে দেশের কথা মাথায় রেখে দেশের স্বাধীনতার স্বপক্ষের শক্তি আ’লীগকে আগামী নির্বাচনে জয়ী করতে আমরা যোগদান করেছি। এজন্য এ আসনে আ’লীগের প্রার্থী দীপংকর তালুকদারকে বিজয়ী করতে যোগদানের পর থেকে কাজ করে যাবো।

এদিকে ওইদিন নানিয়ারচর উপজেলায় নৌকার মার্কাকে বিজয়ী করতে সাবেক পার্বত্য ও ২৯৯ নং আসনের সংসদ সদস্য পদপ্রার্থী দীপংকর তালুকদার সারাদিন প্রচারণা চালিয়েছেন।

এসময় তার সফর সঙ্গী ছিলেন- মহিলা সংরক্ষিত আসনের সংসদ সদস্য ফিরোজা বেগম চিনু সাবেক জেলা পরিষদের চেয়ারম্যান ও রাঙামাটি জেলা আওয়ামীলীগের সহ-সভাপতি নিখিল কুমার চাকমা, এ্যাড: তোষন চাকমা, জেলা শ্রমিকলীগ সাধারন সম্পাদক শামসুল আলম, জেলা ছাত্রলীগ সভাপতি আব্দুল জব্বার সূজন, জেলা সেচ্ছাসেবকলীগ সভাপতি মো.সাওয়াল হোসেনসহ জেলার বিভিন্ন নেতৃবৃন্দ।

স্থানীয় নেতৃবৃন্দের মধ্যে নানিয়ারচর উপজেলা আওয়ামীলীগের সভাপতি ও জেলা পরিষদের সদস্য ত্রিদীব কান্তি দাশ, উপজেলা আওয়ামীলীগ সাধারন সম্পাদক আব্দুল ওহাব, সহ-সভাপতি বাবুল কর্মকার, যুগ্ন-সাধারন সম্পাদক শাজাহান মৃধা, উপজেলা যুবলীগের সভাপতি প্রিয়তোষ দত্ত, সাধারন সম্পাদক ঝিল্লোল মজুমদার, শ্রমিকলীগ সভাপতি স্বপন দেবনাথ, সাধারন সম্পাদক রিপন তালুকদার, ছাত্রলীগের সভাপতি জুয়েল বড়ুয়া, সাধারন সম্পাদক রিপন দাশ, সে¦চ্ছাসেবকলীগ আহবায়ক সুমন দাশ, মহিলা যুবলীগের আহবায়ক আমেনাসহ সকল সহযোগী সংগঠনের নেতা-কর্মীবৃন্দ।