স্টাফ রিপোর্টার । হিলরিপোর্ট

রাঙামাটি: রাঙামাটির নানিয়ারচর উপজেলায় নিরাপত্তাবাহিনীর টহল দলের উপর প্রসীত গ্রুফের ইউপিডিএফ সন্ত্রাসীদের হামলার ঘটনায় ২জন ইউপিডিএফ সন্ত্রাসী নিহত এবং একজন নিরাপত্তা বাহিনীর সদস্য আহত হয়েছেন। মঙ্গলবার (১৩অক্টোবর) সন্ধ্যায় উপজেলার সাবেক্ষং ইউনিয়নের রউফ টিলা নামক নামক এলাকায় এ ঘটনা

নিহত সন্ত্রাসীদের মধ্যে একজনের নাম রোকেশ চাকমা (৩৮) বলে জানা গেলেও আরেকজনের নাম জানা যায়নি। আহত নিরাপত্তাবাহিনীর সদস্যর নাম সাহাবুদ্দিন (২৮)। তিনি রাঙামাটি সদর জোনের ২০বীরের সদস্য।

পুলিশ ও নিরাপত্তা বাহিনীর সূত্রগুলো জানায়- মঙ্গলবার বিকেলে নানিয়ারচর উপজেলার সাবেক্ষং ইউনিয়নের রউফ টিলা নামক এলাকায় রাঙামাটির সদর জোনের নিরাপত্তা বাহিনীর সদস্যরা টহলে নামে। এ সময় সেনা সদস্যদের উপস্থিতি টের পেয়ে ইউপিডিএফ এর সন্ত্রাসীরা গুলি বর্ষণ শুরু করলেও নিরাপত্তা বাহিনীর সদস্যরাও পাল্টা গুলি ছুঁড়ে। উভয় পক্ষের মধ্যে কিছুক্ষণ গোলাগুলি পর সন্ত্রাসীরা পালিয়ে গেলেও তাদের দু’জন সদস্য নিহত হয়। এ ঘটনায় এক সেনা সদস্যও আহত হন।

আহত নিরাপত্তা বাহিনীর সদস্যকে ঘটনাস্থল থেকে উদ্ধার করে হেলিকপ্টারযোগে চট্টগ্রাম সন্মিলিত সামরিক হাসপাতালে প্রেরণ করা হয়েছে। ঘটনাস্থল থেকে একটি একে ২২ অস্ত্র উদ্ধার করা হয়েছে বলে সূত্রটি জানায়।

নানিয়ারচর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সাব্বির রহমান বলেন, মরদেহগুলো উদ্ধার করা থানা হেফাজতে রাখা হয়েছে।

রাঙামাটি পুলিশ সুপার আলমগীর কবির ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, আইন শৃঙ্খলা বাহিনী পুরো এলাকা ঘিরে রেখেছে। বর্তমানে পরিস্থিতি স্বাভাবিক রাখার চেষ্টা চলছে।