॥ স্টাফ রিপোর্টার ॥

মন্ত্রীপরিষদ বিভাগের নির্দেশনায় সারা দেশের সকল জেলা উপজেলা পর্যায়ে নিরাপদ খাদ্য ব্যবস্থাপনা সমন্বয় কমিটি গঠন করা হয়েছে। তারই আলোকে রাঙামাটির নানিয়ারচর উপজেলাতেও এই কমিটি গঠন করা হয়।

উপজেলা খাদ্য অধিদপ্তরের আয়োজনে বৃহস্পতিবার সকালে নানিয়ারচর উপজেলা নির্বাহী কর্মকর্তার কার্যালয়ে এই গুরুত্বপূর্ণ সভা অনুষ্টিত হয়। এতে সভার সভাপতিত্ব করেন উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ মাসউদ পারভেজ মজুমদার।

সভায় আরো উপস্থিত ছিলেন-উপজেলা শিক্ষা অফিসার মোঃ রেজাউল হক,উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স কর্মকর্তা ডাঃ নুপুর কান্তি দাশ, নানিয়ারচর থানার ওসি মোঃকবির হোসেন,ব্যবসায়ী কমিটির সভাপতি প্রিয়তোষ দত্ত,যুব উন্নয়ন প্রতিনিধি মোঃ আজিজ, কৃষি অফিস প্রতিনিধি মোঃ জয়নাল আবেদীন,উপজেলা ছাত্রলীগের সাধারন সম্পাদক রিপন দাশ,স্যানিটারি কর্মকর্তা লিটন বড়ুয়াসহ বাজারের ব্যবসায়ী গন।

সভায় নিরাপদ খাদ্য গ্রহনের জন্য সকলকে সচেতন করতে উপজেলা নির্বাহী কর্মকর্তা সকলের দৃষ্টি আকর্ষন করেন এবং প্রকৃত অর্থে জনগনের দৌড় গোড়ায় এই নিরাপদ খাদ্য বিষয়ক সেবা পৌছে দিতে সকল ব্যবসায়ীদের প্রতি আহবান জানানো হয় সভার মধ্য দিয়ে।

এছাড়া আগামী ২৮শে জানুয়ারি নানিয়ারচর বাজার ব্যবসায়ী কমিটির সমন্নয়ে প্রশাসনের একটি মত বিনিময় সভা করার কথাও সভায় অনুমোদিত হয়।