॥ স্টাফ রিপোর্টার ॥

সারা দেশের ন্যায় বিন¤ª শ্রদ্ধার মধ্য দিয়ে নানিয়ারচর উপজেলাতেও পালিত হয় জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৭তম স্বদেশ প্রত্যাবর্তন দিবস। নানিয়ারচর উপজেলা আ’লীগের আয়োজনে বৃহস্পতিবার (১০জানুয়ারী) সকালে দলীয় কার্যালয়ে এই দিবস পালন করা হয়।

উপজেলা আ’লীগের আয়োজিত আলোচনা সভায় নানিয়ারচর উপজেলা আওয়ামী পরিবারের সকল সহযোগী সংগঠনের প্রতিনিধি ও নেতৃবৃন্দরা উপস্থিত ছিলেন। সভার সভাপতিত্ব করেন- উপজেলা আ’লীগের সভাপতি ও জেলা পরিষদের সদস্য ত্রিদীব কান্তি দাশ।

এসময় সভায় বক্তব্য রাখেন- উপজেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক আব্দুল ওহাব হাওলাদার,উপদেষ্টা আব্দুল বারী শেখ, যুগ্ন-সাধারন সম্পাদক শাজাহান মৃধা, যুবলীগের সভাপতি প্রিয়তোষ দত্ত, শ্রমিকলীগের সাধারন সম্পাদক রিপন তালুকদার, সে¦চ্ছাসেবকলীগের আহবায়ক সুমন দাশ, ছাত্রলীগের সভাপতি জুয়েল বড়ুয়া, য্বু মহিলালীগের আহবায়ক আমেনা আফরোজ তুলি। সভার পরিচালনা করেন-উপজেলা ছাত্রলীগের সাধারন সম্পাদক রিপন দাশ।

সভায় বক্তারা বঙ্গবন্ধুর বীরোত্তগাঁথা সকল কিছুর সৃতিচারন করেন। সভায় বিগত একাদশ জাতীয় সংসদ নির্বাচনে সুষ্ট সুন্দর পরিবেশের মধ্য দিয়ে শেখ হাসিনার সরকার আবার গঠন করায় প্রধানমন্ত্রীকে অভিনন্দন জানানো হয়।

এছাড়া সভায় বাংলাদেশ আওয়ামীলীগের সাবেক সাধারন সম্পাদক প্রয়াত নেতা সৈয়দ আশরাফুল ইসলামের প্রতিও গভীর শ্রদ্ধা নিবেদন করা হয়। পরিশেষে সভার সভাপতি ত্রিদীব কান্তি দাশ দিবসটির তাৎপর্য আলোচনা করে সভার সমাপ্তি ঘোষনা করেন।