॥ স্টাফ রিপোর্টার ॥

রাঙামাটির নানিয়ারচর উপজেলা আ’লীগের উদ্যোগে মহান বিজয় দিবস পালন করা হয়েছে। সোমবার সকালে দিবসটি উপলক্ষ্যে জাতীয় পতাকা উত্তোলনের পরে দলীয় কার্যালয় থেকে র‌্যালি শুরু করা হয়।

র‌্যালীটি উপজেলা শহরের গুরুত্বপূর্ণ শহরের প্রদক্ষিণ করে নানিয়ারচর উপজেলা কেন্দ্রীয় শহীদ মিনারে গিয়ে র‌্যালি সমাপ্তি করা হয়। সমাপ্তি শেষে শহীদ মিনারে ফুল দিয়ে গভীর শ্রদ্ধা নিবেদন করেন নেতা কর্মীরা।

এর পরে সকাল ৯টায় দলীয় কার্যালয়ে এক আলোচনা সভা করা হয়।সভায় শহীদদের স্মরণে স্মরণে ১মিনিট নিরবতা পালন করা হয়।

সভায় সভাপতিত্ব করেন, উপজেলা আওয়ামীলীগের সভাপতি আব্দুল ওহাব হাওলাদার।

নানিয়ারচর উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ইলিপন চাকমার সঞ্চলনায় এসময় উপজেলা আওয়ামীলীগের সাবেক সহ-সভাপতি আনসার আলী, বাবুল কর্মকার, সুজিত তালুকদার,সাবেক আইন বিষয়ক সম্পাদক অ্যাডঃ দর্শন চাকমা ঝন্টু,সাবেক বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক ধর্মেশ চাকমা, রাঙামাটি জেলা ছাত্রলীগের সাবেক নেতা জনতা শেখর চাকমা, নানিয়ারচর উপজেলা যুবলীগের সভাপতি প্রিয়তোষ দত্ত, সাধারণ সম্পাদক ঝিল্লোল মঝুমদার, উপজেলা জাতীয় শ্রমিক লীগের সাধারণ সম্পাদক রিপন তালুকদার,সাবেক ছাত্রনেতা সুমন দাস, রাঙ্গামাটি জেলা ছাত্রলীগের সহ-সাধারণ সম্পাদক রুন্টু চাকমা, উপজেলা ছাত্রলীগের সভাপতি আকাশ কর্মকার,সাধারণ সম্পাদক রুবেল মৃধা,সাংগঠনিক সম্পাদক তুফান চাকমাসহ উপজেলা ছাত্রলীগের নেতাকর্মীবৃন্ধ উপস্থিত ছিলেন।

সভায় বক্তারা বলেন, ত্রিশ লক্ষ প্রাণের বিনিময়ে আমাদের দেশের স্বাধীনতা। এ দেশের স্বাধীনতাকে একটি গোষ্টি স্বীকার করতে চাই না। তারা প্রতিনিয়ত দেশের ক্ষতি করার জন্য লেগে থাকে। এসব দেশদ্রোহী গোষ্ঠি থেকে সতর্ক থাকার জন্য সকলকে আহ্বান জানান বক্তারা।