॥ স্টাফ রিপোর্টার ॥

আসন্ন একাদশ জাতীয় সংসদ নির্বাচনে বাংলাদেশ আওয়ামীলীগ মনোনীত পার্বত্য রাঙামাটি ২৯৯নং আসনের নৌকার প্রার্থী দীপংকর তালুকদারের বিজয় সুনিশ্চিত করতে ইতিমধ্যেই গনসংযোগে নেমেছে নানিয়ারচর উপজেলা আওয়ামী পরিবার। বসে নেই নানিয়ারচর উপজেলা ছাত্রলীগ। প্রতিনিয়ত নৌকার প্রচারণায়-প্রচারলায় ব্যস্ত সময় পার করছে সংগঠনটির প্রতিটি ইউনিটের নেতা-কর্মীরা।

আওয়ামীলীগ,যুবলীগ,শ্রমিকলীগ,সে¦চ্ছাসেবকলীগ, যুব মহিলালীগ,মহিলা আওয়ামীলীগসহ সকল সহযোগী সংগঠনের পাশাপাশি সর্বত্র মাঠ পর্যায়ে অবস্থান করছে ছাত্রলীগের নেতা-কর্মীরা।

নির্বাচন বিষয়ে জানতে চাইলে নানিয়ারচর উপজেলা ছাত্রলীগের সাধারন সম্পাদক রিপন দাশ বলেন-আমরা নানিয়ারচর উপজেলা ছাত্রলীগ পরিবার নিজেদের সর্বোচ্চ প্রস্তুতিত নিয়ে জীবন বাজি রেখে এই সংসদ নির্বাচনে কাজ করছি এবং করবো।

নানিয়ারচর উপজেলা আওয়ামীলীগের সভাপতি ও জেলা পরিষদের সদস্য ত্রিদীব কান্তি দাশের নেতৃত্বে আমি এবং আমাদের সকল সংগঠন ঐক্যবদ্ধ।
আসন্ন একাদশ জাতীয় সংসদ নির্বাচনে বাংলাদেশ আওয়ামীলীগ মনোনীত রাঙামাটি ২৯৯নং আসনের নৌকার প্রার্থী দীপংকর তালুকদারকে বিজয়ী করতে আমরা প্রতিনিয়ত ছুটে চলেছি ভোটারদের দুয়ারে।

ছাত্রনেতা রিপন আরো বলেন- আমরা ইতিমধ্যে নানিয়ারচর উপজেলার প্রতিটি ওয়ার্ড, ইউনিয়নে,হাট বাজারে, সদরসহ দূর্গম পাহাড়ী এলাকায় নৌকার তথা দীপংকর তালুকদারের পক্ষে উঠান বৈঠকসহ গনসংযোগ করতে গিয়ে আমরা বুঝতে পেরেছি যে নানিয়ারচরে নৌকারই গন জোয়ার বইছে। এই জোয়ারে অবশ্যই আমরা দাদাকে জয়ী করতে পারব।

আর গত ২১শে ডিসেম্বর শুক্রবার নানিয়ারচর উপজেলায় বিভিন্ন ওয়ার্ড,ইউনিয়ন ও উপজেলা সদরের দীপংকর তালুকদারের নৌকার গনসংযোগ কালে আমি লক্ষ্য করেছি নানিয়ারচর উপজেলায় নৌকাকে এবার কেউ ঠেকিয়ে রাখতে পারবেনা।

নানিয়ারচর উপজেলায় যে উন্নয়ন হয়েছে যে অবকাঠামোগত পরিবর্তন এসেছে স্বর্বপরি স্বপ্নের চেংগী সেতু আজ দৃশ্যমান হওয়ায় আমি শতভাগ আশাবাদী নৌকার বিজয় এবার সুনিশ্চিত।এছাড়াও বিবৃতি কালে তিনি নানিয়ারচরের মাটি দীপংকর তালুকদারের ঘাটি হিসেবে আখ্যায়িত করেন।

তিনি আরো বলেন- নৌকাকে বিজয়ী করতে আমি আমার মাদার সংগঠন, সিনিয়র নেতৃবৃন্দ ও আমার সংগ্রামী’ সহযোদ্ধা নানিয়ারচর উপজেলা ছাত্রলীগের সভাপতি জুয়েল বড়ুয়ার নির্দেশ ও পরামর্শ নিয়ে আমার নির্বাচনকালীন দায়িত্ব পালন করছি। সেই সাথে প্রতিনিয়ত ছাত্রলীগের নেতৃবৃন্দদের নিয়ে বিভিন্ন কৌশল ও শলা পরামর্শ চালিয়ে যাচ্ছি।

লক্ষ্য কেবল একটাই- রাঙামাটি আসনে দীপংকর তালুকদারের বিজয় সুনিশ্চিত করে প্রধনমন্ত্রী জননেত্রী শেখ হাসিনাকে উক্ত আসনটি উপহার দিবো।

এলাকার সার্বিক দিক খুবই ভালো, প্রশাসন ও আইন শৃংখলা’ বাহিনী যথেষ্ট সচেতন আশা করছি একটা সুন্দর অবাধ সুষ্ট নির্বাচনের মধ্য দিয়েই আমরা সেই নৌকার বিজয়ে উল্লাসে উল্লাসিত হবো। নৌকার জোয়ারে ইতিমধ্যেই ধানের শীষ ছেড়ে অনেকেই নৌকার পক্ষে অবস্থান নিয়েছে।