নুসরাত জাহান নিশু, উপজেলা প্রতিনিধি । হিলরিপোর্ট

রাজস্থলী: প্রথম বারের মতো পার্বত্য জেলা পরিষদের রাজস্থলী উপজেলা থেকে মারমা কোটায় সদস্য নির্বাচিত হওয়ায় নিউচিং মারমাকে ফুলেল শুভেচ্ছা ও সংবর্ধনা দিলো রাজস্থলী উপজেলার প্রেস ক্লাবের সাংবাদিকবৃন্দ।

প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও রাঙামাটি সংসদীয় আসনের এম পি দীপংকর তালুকদারের আন্তরিকতায় রাজস্থলীতে পিছিয়ে অবহেলিত থাকা মারমা সম্প্রদায় থেকে নিউচিং মারমাকে জেলা পরিষদের সদস্য নির্বাচিত করেন।

এর পর সংবর্ধনা গ্রহন পরবর্তীতে তিনি বলেন,ধর্ম বর্ণ নির্বিশেষে সম্প্রীতির রাজস্থলীতে মাননীয় প্রধান মন্ত্রী ও দীপংকর তালুকদার এমপির ঐকান্তিক প্রচেষ্টায় আজ কোন জাতি পিছিয়ে নাই তার ধারাবাহ্যিক উদাহরন আমি নিজেই জেলা পরিষদের সদস্য হওয়া। আমার উপর অর্পিত দায়িত্ব কর্তব্য পালনের চেষ্টা করব, জেলা পরিষদের আওতায় থাকা সকল উন্নয়ন কাজ করে যাবো রাজস্থলী উপজেলায়।

তিনি আরো বলেন,আমি শুধু মারমা সম্প্রদায়ের সদস্য নয়, আমি সকল সম্প্রদায়ের প্রতিনিধিত্ব হিসেবে রাজস্থলী উপজেলার সকলের জন্য রাঙামাটি জেলা পরিষদের সদস্য। তাঁর নিজ বাস ভবনে সংবর্ধনা কালে উপস্থিত ছিলেন, রাজস্থলী প্রেস ক্লাবের সভাপতি আজগর অালী খান, সিনিয়র সহ সভাপতি চাউচিং মারমা,হারাধন কর্মকার, কাইয়ুম হোসেন মিরাজ, আইয়ুব চৌধুরী, চাইথোয়াইমং মারমা, নুশরাতজাহান নিশু প্রমুখ!