॥ স্টাফ রিপোর্টার ॥

নির্বাচনের আগমূহর্তে নৌকায় উঠলেন সদর থানা ছাত্রদলের সাবেক সভাপতি জাহিদুল ইসলাম জাহিদসহ বিএনপি’র ২৮ নেতা-কর্মী। শুক্রবার (১৫ ডিসেম্বর) জেলা শহরের তবলছড়ি এলাকায় আ’লীগের নির্বাচনী জনসভায় তারা এসময় আ’লীগে যোগদান করেন।

ওইদিন সন্ধ্যায় তবলছড়ি বাজারে আ’লীগ নির্বাচনী প্রচারণা সভা অনুষ্ঠিত হচ্ছিলো। সভায় প্রধান অতিথি ছিলেন- সাবেক পার্বত্য প্রতিমন্ত্রী ও বর্তমানে ২৯৯নং জাতীয় সংসদীয় আসনে এমপি প্রার্থী দীপংকর তালুকদার।

সভায় সভাপতিত্ব করেন- স্থানীয় আ’লীগ নেতা আব্দুল হক। এসময় জাতীয় সংসদ সদস্য ফিরোজা বেগম চিনু, জেলা আ’লীগের সহ-সভাপতি চিংকিউ রোয়াজা, নিখিল কুমার চাকমা, সাধারণ সম্পাদক মুছা মাতব্বর এবং যুগ্ম সম্পাদক আব্দুল মতিনসহ সংগঠনটির অন্যান্য নেতা-কর্মীরা।

সাবেক ছাত্রদল নেতা জাহিদ তার সমর্থকদের নিয়ে আ’লীগে যোগদান করেন এবং আসন্ন ৩০ ডিসেম্বর নির্বাচনে দীপংকর তালুকদারের পক্ষে অবিরাম কাজ করে যাবেন এবং নৌকা প্রতীকে ভোট প্রদান করবেন বলে দীপ্ত প্রত্যয়ে মত ব্যক্ত করেন।

তিনি এসময় বিএনপি’র ভৎসনা করেন বলেন- জামাত-শিবির, রাজাকার, দেশদ্রোহীদের দিয়ে বিএনপি’ নির্বাচনে জিতার যে স্বপ্ন দেখছে আমার মতো অনেক দেশ প্রেমিক সচেতন নাগরিকরা তার প্রতিহত করবে।