॥ বান্দরবান প্রতিনিধি ॥

বান্দরবানের থানাগুলোকে এলাকার কৃষ্টি ও সংস্কৃতির সাথে মিলিয়ে ভবনগুলো নির্মাণ কাজ করা হবে, এমনটাই জানালেন বাংলাদেশ পুলিশের আইজিপি ড.মো: জাবেদ পাটোয়ারী।

সোমবার (২৩জুলাই) সকালে একদিনের সফরে বান্দরবান এসে সদর থানার নতুন ভবন নির্মাণ কাজের ভিত্তি প্রস্তর উদ্বোধন শেষে সাংবাদিকদের এসব কথা বলেন তিনি।

এসময় তিনি আরো বলেন,সারাদেশের পুলিশকে শক্তিশালী করা হবে এবং পার্র্বত্য চট্টগ্রামের পুলিশকে কাজের গতি বাড়াতে আরো বেশি যানবাহন ও লজিস্টিক সার্পোট প্রদান করা হবে।

এসময় সদর থানার নতুন ভবন নির্মাণ কাজের ভিত্তি প্রস্তর উদ্বোধন শেষে বান্দরবান শহরের বালাঘাটা পুলিশ লাইন পরিদর্শন করেন পুলিশের আইজিপি ড.মো: জাবেদ পাটোয়ারী বিপিএম । এরপরই পুলিশ লাইন মাঠে বান্দরবানের বিভিন্ন উপজেলায় প্রায় ২৪ কোটি ৯০ লক্ষ টাকা ব্যয়ে নির্মিত বিভিন্ন থানা ভবন,পুলিশ ফাড়িঁ ও তদন্ত কেন্দ্রের ফলক উদ্বোধন করা হয় ।

পরে পুলিশ লাইনের হল রুমে বান্দরবান জেলা পুলিশের আয়োজনে বিশেষ কল্যাণ ও আইনশৃংখলা বিষয়ক মতবিনিময় সভা অনুষ্টিত হয়। এসময় পুলিশের ইন্সপেক্টর জেনারেল ড.মো: জাবেদ পাটোয়ারী বিপিএম, চট্টগ্রাম রেঞ্জের ডিআইডি খন্দকার গোলাম ফারুক বিপিএম,বান্দরবানের পুলিশ সুপার মোহাম্মদ জাকির হোসেন মজুমদার, রাঙ্গামাটির পুলিশ সুপার মো: আলমগীর কবির, খাগড়াছড়ির পুলিশ সুপার মো: আলী আহম্মদ খান,ককসবাজার পুলিশ সুপার একে এম ইকবাল হোসেন,বান্দরবান গণপূর্ত বিভাগের নির্বাহী প্রকৌশলী আ.ন.ম মাজহারুল ইসলাম,উপ বিভাগীয় প্রকৌশলী সুশান্ত কুমার দে সহ চট্টগ্রাম বিভাগের পুলিশের উর্ধতন কর্মকর্তা ও পুলিশের সদস্যরা উপস্থিত ছিলেন।