জেলা প্রতিনিধি। হিলরিপোর্ট

বান্দরবান: বান্দরবানে পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রী বীর বাহাদুর উশৈসিং এর সংস্পর্শে আশা ৩ জনের শরীরে করোনা শনাক্ত হয়েছে। রোববার (৭ জুন) রাতের নমুনা পরীক্ষার রিপোর্ট হাতে আসলে বিষয়টি জানা যায়।

আক্রান্ত ব্যক্তিরা হলেন, পার্বত্য মন্ত্রীর ব্যক্তিগত কর্মকর্তা খলিলুর রহমান সোহাগ, জেলা মহিলা আওয়ামী লীগের নেত্রী এমে চিং মার্মা ও গৃহ কর্মী থোয়াইংচ প্রু।

স্বাস্থ্য বিভাগ সূত্রে জানা যায়, গত বৃহস্পতিবার তাদের নমুনা সংগ্রহ করে কক্সবাজার মেডিকেল কলেজ হাসপাতালের ল্যাবে পাঠানো হয়েছিল। পরে রবিবার রাতে বান্দরবান স্বাস্থ্য বিভাগের হাতে রিপোর্ট আসলে এই তিনজনের শরীরে করোনা পজিটিভ বলে জানা যায়। বান্দরবান স্বাস্থ্য বিভাগ তাদের আইসোলেশনে নিয়ে যাওয়ার নির্দেশ দিয়েছেন।

এব্যাপারে বান্দরবানের সিভিল সার্জন ডা. অংসুই প্রু মারমা বলেন, পার্বত্য মন্ত্রী সংস্পর্শে আসা আরও তিন জনের করোনা শনাক্ত হয়েছে। এ পর্যন্ত বান্দরবান জেলায় ৪৯ জনের করোনা শনাক্ত হয়েছে। এর মধ্যে ১৫ জন সুস্থ হয়ে বাড়ি ফিরে গেছে। আগামীকাল পার্বত্য মন্ত্রীর সংস্পর্শে আসা আরও কয়েকজনের নমুনা সংগ্রহ করা হবে।

প্রসঙ্গত: মন্ত্রীকে রোববার সকাল সোয়া ১১টায় সেনাবাহিনীর হেলিকপ্টারযোগে বান্দরবান সেনানিবাস থেকে ঢাকা সম্মিলিত সামরিক হাসপাতাল সিএমএইচে ভর্তি করা হয়। বর্তমানে তিনি সিএমএইচেই চিকিৎসাধীন রয়েছেন।