॥ কাপ্তাই প্রতিনিধি ॥

সাবেক পার্বত্য প্রতিমন্ত্রী ও রাঙামাটি জেলা আ’লীগের সভাপতি দীপংকর তালুকদার বলেছেন, পার্বত্যঞ্চলে এমন কোন জায়গা নেই যেখানে বর্তমান সরকারের উন্নয়নের ছোঁয়া লাগেনি। শনিবার বিকাল ৩টায় কাপ্তাই উপজেলা ১নং চন্দ্রঘোনা ইউনিয়ন আ’লীগের আয়োজনে অনুষ্ঠিত সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেছেন।

দীপংকর আরও বলেন, সরকারের উন্নয়ন দেখে এক শ্রেণীর লোক জ্বলে পুড়ে যাচেছ। আমরা উন্নয়ন করি আর এক শ্রেণীর লোক আছে পার্বত্যাঞ্চলে সন্ত্রাস, চাঁদাবাজি করে বন্দুকের গুলি দেখিয়ে ভয় দেখাচ্ছে। যত কিছুই করা হউক না কেন এ সরকারের উন্নয়ন কেউ বাঁধাগ্রস্থ করতে পারবে না বলে জানান। তাই উন্নয়ন ও শান্তি চাইলে আবার নৌকায় ভোট দিয়ে আ’লীগ সরকারকে বিজয়ী করার জন্য আহ্বান জানান বর্ষীয়ান এ নেতা।

চন্দ্রঘোনা ইউনিয়ন পরিষদ মাঠে ইউনিয়ন আ’লীগের সভাপতি ইলিয়াছ মিয়া কনক্ট্রার এর সভাপতিত্বে এবং সাধারণ সম্পাদক মো. কামরুল হোসেনের পরিচালনায় বক্তৃতা করেন, জেলা আ’লীগের সাংগঠনিক সম্পাদক মফিজুল হক, জেলা কৃষকলীগ সভাপতি জাহেদ আকতার, কাপ্তাই উপজেলা আ’লীগের সভাপতি অংসুইছাইন চৌধুরী, সম্পাদক থোয়াইচিং মং মারমা, সহ-সভাপতি আনোয়ারুল ইসলাম চৌধুরী বেবী, যুগ্নসম্পাদক ইব্রাহিম খলীল, উপজেলা মহিলা লীগের সম্পাদিকা রিতা আলম, জেলা ছাত্রলীগ সম্পাদক প্রকাশ চাকমা, উপজেলা ছাত্রলীগ সম্পাদক এ আর লিমনসহ জেলা,উপজেলা আওয়ামী লীগ, ছাত্রলীগ, যুবলীগ, স্বেচ্ছাসেবক লীগ, কৃষকলীগসহ সকল পর্যায়ের নেতৃবৃন্দ।

জনসভার পূর্বে দীপংকর তালুকদার কাপ্তাইয়ের ৮টি উন্নয়নমূলক কয়েক কোটি টাকার কাজের উদ্বোধন ও ভিত্তি প্রস্তর স্থাপন করেন। এর মধ্যে কর্ণফুলি সরকারি কলেজের ৪তলা নতুন একাডেমি (আই,সি,টি) ভবন, মিতিঙ্গাছড়ি নুরানী মাদ্রাসা নির্মাণ,কাপ্তাই রেশম বাগান বিদেশী পর্যটকদের অভ্যর্থনা ভবন নির্মাণ ও বারঘোনা মার্কেট দেবতাছড়ি বাজার হতে তঞ্চঙ্গ্যা পাড়া সড়কের ভিত্তি প্রস্তর নির্মাণ এবং কে আর, সি উচ্চ বিদ্যালয় এর উর্ধ্বমুখী, তৈয়্যবিয়া সুন্নিয়া মাদ্রাসার ছাত্রাবাস, চন্দ্রঘোনা মিশন এলাকায় ব্যাপ্টিষ্ঠ চার্চ নতুন ভবন নির্মাণ ও মিতিঙ্গাছড়ি পাড়ায় নিরাপদ পানি সরবরাহ কাজ উদ্বোধন করেন।