স্টাফ রিপোর্টার । হিলরিপোর্ট

রাঙামাটি: চট্টগ্রাম বিভাগীয় কমিশনার মো. কামরুল হাসান এনডিসি বলেন, পাহাড়ের বাসিন্দারা ভূমি ও ঘরবিহীন থাকবে না। রোববার (১২আগষ্ট) সন্ধ্যায় রাঙামাটি সদরের দুর্গম কুতুকছড়ি ইউনিয়নের কুতুকছড়ি উপর পাড়ায় প্রধানমন্ত্রীর উপহার ঘর পরিদর্শনকালে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

বিভাগীয় কমিশনার আরও বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা সমতলে যে উন্নয়ন করছেন পাহাড়েও একই ভাবে অর্থাৎ সমানতালে উন্নয়নের ধারাবাহিকতা বজায় রাখছেন।
প্রধানমন্ত্রীর এদেশের হত-দরিদ্রদের মাথা গোঁজার ঠাঁই করে দিচ্ছেন। যার জায়গা আছে বাড়ি নাই তাকে বাড়ি তৈরি করে দিচ্ছেন। যার জায়গা, বাড়ি কিছু নাই তাকেও জায়গাসহ বাড়ি প্রদান করছেন। এমন মহতি প্রধানমন্ত্রী ক্ষণজন্মা বলে উল্লেখ করেন কমিশনার।

এসময় তার সফর সঙ্গী ছিলেন, রাঙামাটি জেলা প্রশাসক (ডিসি) মোহাম্মদ মিজানুর রহমান, অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মো. মামুন, রাঙামাটি সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান শহিদুজ্জামান মহসিন রোমান, রাঙামাটি সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) ফাতেমাতুজ জোহরা উপমা, মহিলা ভাইস চেয়ারম্যান নাসরিন ইসলাম। এসময় সুবিধাভোগী পরিবারসহ অন্যান্যরা উপস্থিত ছিলেন।