॥ স্টাফ রিপোর্টার ॥

রাঙামাটি পৌরসভা মেয়র মোঃ আকবর হোসেন চৌধুরী বলেছেন,পার্বত্য এলাকার সকল সম্প্রদায়ের জনসাধারনের কাছে যে ওয়াদা দিয়ে আওয়ামীলীগের নৌকা প্রতীক নিয়ে আমি নির্বাচনে অংশগ্রহন করেছিলাম সে ওয়াদা মোতাবেকই আমার দায়িত্ব পালনে কাজ করে যাচ্ছি। পার্বত্য চট্টগ্রামে সাম্প্রদায়িক সম্প্রীতি রক্ষার্থে জননেতা দীপংকর তালুকদারের নেতৃত্বে সকলের কল্যাণেই আমি কাজ করে যেতে চাই।

সনাতন ধর্মালম্বীদের বড় ধর্মীয় উৎসব শারদীয়া দূর্গোৎসব উপলক্ষে রাঙামাটি পৌরসভার পক্ষ থেকে শহরের প্রতিটি পূজা মন্ডপের নেতৃবৃন্দের হাতে নগদ অর্থ প্রদানকালে রাঙামাটি পৌরসভা মেয়র মোঃ আকবর হোসেন চৌধুরী এসব কথা বলেন।

আর্থিক অনুদান বিতরণ অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, জেলা পুজা উদযাপন কমিটির সভাপতি শিক্ষক বাদল চন্দ্র দে’র সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় আরো উপস্থিত ছিলেন পৌরসভার প্যানেল মেয়র জামাল উদ্দিন, কাউন্সিলর পুলক দে, কাউন্সিলর কালায়ন চাকমা, কাউন্সিলর রবি চাকমা, মহিলা কাউন্সিলর রুপসি দাশ গুপ্তসহ বিভিন্ন পুজা মন্ডপের নেতৃবৃন্দরা।

মেয়র আকবর হোসেন চৌধুরী আরো বলেন, প্রতিবারের মত যাতে সুষ্ঠু ও সুন্দরভাবে শারদীয় দূর্গোৎসব পালন করা যায় সেজন্য সকলকে যার যার আবস্থান থেকে সহযোগীতা করতে হবে।

মঙ্গলবার (৯অক্টোবর) বিকেলে পৌরসভা সম্মেলন কক্ষে পৌর এলাকার ১৩ টি,  জেলা পুজা উদযাপন পরিষদ ও কেইল্ল্যা পাহাড়ের ০১টি পুজা মন্ডপের প্রতিনিধিদের নিকট এসব নগদ অর্থ প্রদান করা হয়।