॥ আবু নাছের, বাঘাইছড়ি ॥

রাঙামাটির বাঘাইছড়ি উপজেলার দুস্থ, অসহায়, পিছিয়ে পড়া জনগোষ্ঠিকে চিকিৎসা সেবা প্রদান করেছে বাঘাইহাট জোনের সেনাবাহিনী। সোমবার (২৬নভেম্বর) দিনব্যাপী এ চিকিৎসা প্রদান করা হয়।

এসময় বিনামূল্যে চিকিৎসা নিতে আসা রোগীরা জানান- পাহাড়ের এই দুর্গম এলাকায় আমাদের মত অসহায়, গরীব রোগী যারা টাকার অভাবে চিকিৎসা করাতে পারে না তাদের পাশে বাঘাইহাট জোনের সেনারা দাঁড়িয়েছে। দেশের এসব গর্বিত সেনাবাহিনীর প্রতি আমরা কৃতজ্ঞতা প্রকাশ করছি।

তারা আরও জানান- এলাকার গরীব, অসহায় জনগণের উপকারের স্বার্থে বাঘাইহাট জোনের পক্ষে থেকে এই চিকিৎসা সেবা যেন অব্যাহত রাখা হয়।

বাঘাইহাট জোনের ক্যাপ্টেন খায়রুল এনাম মো. শাফায়াত জামিল জানান- উপজেলার দুস্থ, অসহায়, গরীব পিছিয়ে পড়া জনগোষ্ঠিদেরকে দিনব্যাপী বিনামূল্যে চিকিৎসা সেবা প্রদান করা হয়েছে। সাথে দেওয়া হয়েছে বিনামূল্যে ওষুধপত্র।

সেনাবাহিনীর ক্যাপ্টেন আরও জানান- সর্বশেষে দিনব্যাপী সর্বমোট উপজেলার অসহায় ১৩৯জনকে চিকিৎসাসহ বিনামূল্যে ওষুধপত্র প্রদান করা হয়েছে।

বাঘাইহাট জোন তথা ১২বীর জোন কমান্ডার লেঃ কর্নেল গোলাম আজম এসবিপি,পিএসসি জানান-সাম্প্রদায়িক-সম্প্রতি ও শান্তি বজায় রেখে পাহাড়ে বাংলাদেশ সেনাবাহিনী কাজ করে যাচ্ছে। তারই ধারাবাহিকতায় বাঘাইহাট জোন অসহায় ও দুস্থ রুগীদের জন্য বিনামূল্যে ঔষধ ও চিকিৎসা সেবা প্রদান করে যাচ্ছে এবং ভবিষ্যতে এ ধরণের চিকিৎসা সেবা অব্যাহত রাখা হবে।