উপজেলা প্রতিনিধি । হিলরিপোর্ট

রাজস্থলী: মুজিববর্ষের মুলমন্ত্র কমিউনিটি পুলিশিং সর্বত্র ও প্রতিপাদ্য বিষয় নিয়ে সারা দেশের ন্যায় রাজস্থলীতে পালন হল কমিউনিটি পুলিশিং ডে। শনিবার (৩১ অক্টোবর ) সকাল ১০ টায় রাজস্থলী থানা কমপ্লেক্স থেকে শুরু করে একটি বর্ণাঢ্য র‌্যালী উপজেলা চত্ত্বর ঘুরে বিভিন্ন দিক প্রদক্ষিণ করে র‌্যালীটি হল রুমে এসে শেষ হয়।

পরে থানা অফিসার ইনচার্জ মফজল আহম্মদ খানের সভাপতিত্বে ওসি তদন্ত সৈয়দ ওমরের উপস্থাপনায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, রাজস্থলী উপজেলা পরিষদের চেয়ারম্যান উবাচ মারমা।

বিশেষ অতিথি ছিলেন, পরিষদের ভাইস চেয়ারম্যান অংনুচিং মারমা, প্রাথমিক শিক্ষা অফিসার আবুল কালামস আজাদ, রাজস্থলী রেঞ্জ কর্মকর্তা কাইয়ুম হোসেন নিয়াজীসহ থানা পুলিশ সদস্য স্থানীয় চেয়ারম্যান, মেম্বার, হেডম্যান, কার্বারী রাজনৈতিকবৃন্দ উপস্থিত ছিলেন।

সভায় প্রধান অতিথি বলেন, পুলিশকে জনগনের দোড়গোড়ায় পৌছাতে হবে। মাননীয় প্রধানমন্ত্রীর ইচ্ছা ও অনুপ্রেরণায় বাংলাদেশকে দুর্নীতি ও মাদকমুক্ত করতে কাজ করছি আমরা সবাই। সবার আগে পুলিশ হবে দুর্নীতিমুক্ত, মাদকমুক্ত দুর্নীতিতে ও মাদকের বিরুদ্ধে সরকারের অবস্থান ‘জিরো টলারেন্স্

তিনি আরো বলেন, অপরাধী যেই হোক না কেন, কাউকে ছাড় দেওয়া যাবে না। অপরাধ করে থাকলে সাজা পেতেই হবে। এধরনের অপরাধ করে কেউ পার পাবে না। আমরা চাই মাদকমুক্ত সমাজ, সন্ত্রাসমুক্ত দেশ। অপরাধী যত ক্ষমতাবান হোক না কেন কাউকে ছাড় দেয়া হবে না।

সভাপতির বক্তব্যে ওসি মফজল আহম্মদ খান বলেন, রাজস্থলীতে জনগনের নিরাপত্তা ও আইন শৃঙ্খলা রক্ষায় পুলিশ অঙ্গীকারবদ্ধ। মাদক, ইভটিজিং, ধর্ষন প্রভুমিতর মত সামাজিক সমস্যা রোধ কল্পে প্রয়োজনে পুলিশকে সহযোগিতা করুন। যে কোন ঘটনা ঘটার সাথে সাথে নিকটস্থ থানাকে জানানোর পাশাপাশি প্রয়োজনীয় তথ্য দিয়ে পুলিশকে সহযোগিতা করার জন্য সবাইকে আহবান জানান। পুলিশের সেবাকে জনগনের দৌড়গোড়ায় পৌছে দেয়া পুলিশের সেবাকে অধিকতর গতিশীল কার্যকর এবং পুলিশের কার্যক্রমের সাথে জনগনের সম্পৃক্ততা বৃদ্ধির জন্য রাজস্থলী উপজেলায় থানার অধথীনে তিনটি বিট পুলিশিং কার্যক্রম শুরু করা হয়েছে।