জেলা প্রতিনিধি। হিলরিপোর্ট

খাগড়াছড়ি: মহামারি করোনায় অতিষ্ঠ পাহাড়ের মানুষের জনজীবন। একদিকে করোনা ভীতি অন্যদিকে মৃত্যু আতঙ্ক নিয়ে কাটছে পাহাড়বাসীর সময়। নেই কাজ কর্মও। এই অবস্থায় অসহায়,কর্মহীন ৩ হাজার দুস্থ অসহায় পরিবারের মাঝে ব্যাক্তিগত উদ্যোগে খাদ্য সামগ্রী নিয়ে সহায়তার হাত বাড়িয়েছে পার্থ ত্রিপুরা জুয়েল।

শুক্রবার খাগড়াছড়ি জেলা পরিষদ সদস্য ও জেলা আওয়ামীলীগের প্রস্তাবিত কমিটির সাংগঠনিক সম্পাদক পার্থ ত্রিপুরা জুয়েল খাগড়াছড়ি পৌর এলাকার কুমিল্লাটিলা ও আত্মমানব এলাকার ২’শ সাধারণ মানুষের হাতে তুলে দেন খাদ্য সমাগ্রী এই উপহার।

সামাজিক দূরত্ব বজায় রেখে সারি সারি লাইনে ত্রান বিতরণের দ্বিতীয় দিনে তিনি ঐ এলাকায় নিজ হাতে জনপ্রতি ৫ কেজি চাল,১ কেজি আলু,আধা কেজি তেল, আধা কেজি ডাল, আধা কেজি লবণ ও আধা কেজি পেঁয়াজ তুলে দেন। এ সময় খাগড়াছড়ি জেলা আওয়ামীলীগ নেতা কামাল পাঠায়ারি, পার্বত্য চট্টগ্রাম নাগরিক পরিষদ নেতা মাঈন উদ্দিন,খাগড়াছড়ি পৌর যুবলীগের সভাপতি মানিক পাঠোয়ারী উপস্থিত ছিলেন।

পার্থ ত্রিপুরা জুয়েল বলেন,প্রধানমন্ত্রীর নির্দেশনা অনুসরণ করে এবং খাগড়াছড়ির সংসদ সদস্য কুজেন্দ্র লাল ত্রিপুরার পরামর্শে ব্যাক্তিগত অর্থে সাধারণ মানুষের পাশে দাঁড়িয়েছি। মহামারি করোনা ভাইরাস প্রভাবে পৌর এলাকার কর্মহীন,অসহায়,গরীব,দুস্থ মানুষকে খাদ্য উপহার পৌছে দেওয়ার চেষ্টা করছি।

সকলের কষ্ট ভাগাভাগি করে বেঁচে থাকতে চাই। তাই নিজের ব্যাক্তিগত অর্থে মানুষের কষ্ট লাগবের চেষ্টায় এ উপহার তুলে দেওয়ার কথা জানান পার্থ ত্রিপুরা জুয়েল। এ ধারা অব্যাহত থাকবে এবং পর্যায় ক্রমে পৌর ওয়ার্ডগুলোতে ৩ হাজার মানুষের মধ্যে এই ত্রান বিতরণ করা হবে বলেও তিনি জানান। এ সময় তিনি সামাজিক দূরত্ব বজায় রেখে সাবান দিয়ে হাত ধোয়া ও হ্যান্ড স্যানিটেইজার ও মাস্ক ব্যবহার করতে সকলের প্রতি অনুরোধ জানান।