॥ খাগড়াছড়ি প্রতিনিধি ॥

দেশের প্রধানমন্ত্রী শেখ হাসিনা উপহার হিসেবে বাড়ি প্রদান করেছে শোভা-মংছেনচিং দম্পতিকে। মঙ্গলবার (২৩অক্টোবর) সকালে জেলার মহালছড়ি উপজেলার রাখাইন ত্রিপুরা পাড়ায় বাড়িটির উদ্বোধন করেন- খাগড়াছড়ি রিজিয়ন কমান্ডার ব্রিগেডিয়ার জেনারেল হামিদুল হক।

এ সময় মহালছড়ি জোনের জোন কমান্ডার লে: কর্ণেল মোশতাক আহমদ, মেজর আতিকুল হক, উপজেলা চেয়ারম্যান বিমল কান্তি চাকমা, ইউপি চেয়ারম্যান রতন শীলসহ স্থানীয় গন্যমান্য নেতৃবৃন্দরা উপস্থিত ছিলেন।

শোভা এবং মংছেনচিং দম্পত্তি মাথা গোছার ঠাঁই হিসেবে প্রধানমন্ত্রী কর্তৃক বাড়ি উপহার পেয়ে আবেগ আপ্লুত হয়ে পড়েন এবং এ উপহারের জন্য প্রধানমন্ত্রী শেখ হাসিনার প্রতি অশেষ কৃতজ্ঞতা প্রকাশ এবং ধন্যবাদ জ্ঞাপন করেন।

মহালছড়ি জোনের মেজর আতিকুল হক জানান- প্রতিটি শান্তিময়, সেবামূলক উন্নয়ন কাজের সাথে সেনাবাহিনী অতীতে কাজ করেছে, বর্তমানে করছে এবং ভবিষ্যতে এ ধরণের মহতি কাজে পাশে থাকবে।

প্রসঙ্গত: সাহিত্য ও সংস্কৃতির মাধ্যমে নারী জাগরণে বিশেষ অবদান রাখার জন্য শোভা রানী ত্রিপুরাকে ২০১৭ সালে একুশে পদক প্রদান করা হয় এবং তার স্বামী মংছেনচিংকে সাহিত্যে অবদান রাখার জন্য ২০১৬ সালে একুশে পদক প্রদান করা হয়।