॥ স্টাফ রিপোর্টার ॥

রাঙামাটি সরকারি কলেজের উপাধ্যক্ষ বিধান চন্দ্র বড়ুয়াকে বিদায় সংবর্ধনা প্রদান করেছেন শিক্ষক পরিষদ। শনিবার রাতে শিক্ষক মিলনায়তনে এ সংবর্ধনা প্রদান করা হয়। সভার সভাপতিত্ব করেন- রাঙামাটি সরকারি কলেজের অধ্যক্ষ প্রফেসর মঈন উদ্দীন।

এসময় বক্তৃতা করেন- শিক্ষক পরিষদের সাধারণ সম্পাদক ও ইংরেজী বিভাগের সহযোগী অধ্যাপক এসএস আবুল হাসেম, কেমেস্ট্রি বিভাগের সহযোগী অধ্যাপক আবু সাঈদ,চট্টগ্রাম কমার্স কলেজ হিসাব বিজ্ঞান বিভাগের সহযোগী অধ্যাপক সুশেন কুমার বড়ুয়া এবং ইংরেজী বিভাগের সহকারী অধ্যাপক অনির্বাণ বড়ুয়াসহ কলেজের অন্যান্য শিক্ষকগণ।

বক্তারা বলেন- রাঙামাটি সরকারি কলেজে এসেছেন, জয় করেছেন এবং আবার সবাইকে কাঁদিয়ে বিদায় নিচ্ছেন। এ মানুষটার নাম প্রফেসর বিধান চন্দ্র বড়ুয়া। যার অক্লান্ত পরিশ্রমের কারণে রাঙামাটি সরকারি কলেজের শিক্ষা ব্যবস্থা আলোর মুখ দেখেছে। কলেজের অনার্স বিষয়গুলো আনার বিষয়ে যার অবদান অনস্বীকার্য।

বক্তারা আরও বলেন- দিনশেষে সবাইকে চলে যেতে হবে। আমাদেরও চলে যেতে হবে। তাই বিধান স্যারকে বিদায় নয়, দিলাম বুক ভরা ভালবাসা। যে ভালবাসায় অনন্তকাল তিনি আমাদের মাঝে আর আমরা তার মাঝে বেঁচে থাকবো।