॥ স্টাফ রিপোর্টার ॥

রাঙামাটি সরকারি কলেজের উপাধ্যক্ষ প্রফেসর বিধান চন্দ্র বড়ুয়াকে বিদায় সংবর্ধনা প্রদান করতে তার সাবেক ছাত্ররা একটি ছায়াতলে মিলিত হয়েছে। বৃহস্পতিবার (১৫অক্টোবর) সকালে রাঙামাটি পৌরসভা মিলনায়তনে এ ব্যাপারে একটি সভা অনুষ্ঠিত হয়।

সভায় সমন্বয়ক হিসেবে দায়িত্ব পালন করেছেন- রাঙামাটি পৌর মেয়র আকবর হোসেন চৌধুরী।

এসময় জেলা যুবলীগের সাধারণ সম্পাদক নূর মোহাম্মদ কাজল, যুব ইউনিয়নের সভাপতি এম জিসান বখতিয়ার, প্যানেল মেয়র জামাল উদ্দীন, জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি শাহ এমরান রোকন, কেন্দ্রীয় ছাত্রলীগের সাবেক সদস্য শাহ নেওয়াজ সুমন, সাংবাদিক মঈন উদ্দীন বাপ্পী, জেলা ছাত্রলীগের সভাপতি আব্দুল জব্বার সুজন, সহ-সভাপতি সাইফুল আলম রাশেদ, সজল দাশ, সালা উদ্দীন সুমন, রাঙামাটি সরকারি কলেজ ছাত্রদলের সভাপতি ইমরান চৌধুরী সুজন, সাধারণ সম্পাদক অলি আহাদসহ কলেজের অন্যান্য সাবেক ছাত্ররা উপস্থিত ছিলেন।

সভায় সকলের সন্মতি নিয়ে সমন্বয়ক মেয়র আকবর সকলের উদ্দেশ্য জানান- প্রফেসর বিধান আমাদের অনেক কিছু দিয়েছেন। সময়ের পরিক্রমায় এ প্রিয় শিক্ষককে আমরা হারাতে যাচ্ছি। তাই আগামী ১৮ নভেম্বর রাঙামাটি সরকারি কলেজ মিলনায়তনে প্রফেসর বিধান চন্দ্র বড়ুয়াকে একটি বিদায়ী সংবর্ধনা প্রদান করা হবে।

এজন্য উপস্থিত সকলের স্ব-স্ব অবস্থান থেকে সহযোগিতা এবং সকল রাজনৈতিক বৈষম্যতার উর্দ্ধে উঠে অনুষ্ঠানস্থলে উপস্থিত থেকে অনুষ্ঠানকে সাফল্যমন্ডিত করতে সকলের সহযোগিতা কামনা করেন মেয়র।