উপজেলা প্রতিনিধি । হিলরিপোর্ট

বরকল: প্রতি বছরের ন্যায় এইবারও “প্রিয় রাঙামাটি” শীতের উষ্ণ ভালোবাসা বিতরণ এর কাজ শুরু করেছে বিভিন্ন দূর্গম পাহাড়ি এলাকায়। সত্যিকারের শীতে কষ্ট পাওয়া মানুষদের কথা চিন্তা করে “প্রিয় রাঙামাটি” দূর্গম উপজেলায় শীতের উষ্ণ ভালোবাসা নিয়ে “প্রিয় রাঙামাটি” স্বেচ্ছাসেবকরা ছুটে চলেছে শীতার্তদের মাঝে।

প্রিয় রাঙামাটি বরকল উপজেলা সভাপতি মোঃ তৌহিদুল ইসলামের নেতৃত্বে শীত বস্ত্র বিতরণ করা হয়। এতে আরো উপস্থিত ছিলেন যুগ্ম সাধারণ সম্পাদক মোঃ সোহেল মিয়া মোঃ ইসহাক সাংগঠনিক সম্পাদক নিকন চাকমা শাহ আলম দপ্তর সম্পাদক মোঃ ইসমাইল মোঃ জামাল প্রচার সম্পাদক মোঃ জসীমউদ্দীন সদস‍্য আল আমিন রহমান আমিনুল সহ আরো অনেকে। সার্বিক নির্দেশনায় ছিলেন সাধারণ সম্পাদক মোঃ আল আমিন এসময় উপস্থিত ছিলেন বিভিন্ন এলাকার গন‍্যমান‍্য ব‍্যক্তিবর্গ

প্রিয় রাঙামাটি বরকল উপজেলা শাখার সভাপতি মোঃ তৌহিদুল ইসলাম জানান আমরা সাম্প্রদায়িক সম্প্রতির মেল বন্ধন তৈরীর লক্ষ্যে এবং আমাদের যে শ্লোগান আলোকিত আগামীর প্রত্যয়ে আমরা সে লক্ষ্যে আমরা আমাদের উপজেলায় কাজ করে চলেছি, আমরা আজকে ১০০ জন শীতার্তদের মাঝে শীতের উষ্ণ ভালোবাসার উপহার বিতরণ করেছি এবং সামনেও আমরা চেষ্টা করবো এইভাবে অসহায়দের পাশে থাকার জন্য।

প্রিয় রাঙামাটি প্রতিষ্ঠাতা ফাতেমা তুজ জোহরা রেশমী জানান , সংগঠন প্রতিষ্ঠাকালীন সময় থেকে আমাদের এই শীতের উষ্ণ ভালোবাসা প্রদান প্রজেক্টটি চলমান, আমরা চেষ্টা করে চলেছি সত্যিকার শীতে কষ্ট পাওয়া মানুষদের সাহায্য করতে প্রতিবছর আমরা শীতের উষ্ণ উপহারের পাশাপাশি পিঠা উৎসব করি সুবিধাবঞ্চিতদের জন্য কিন্তু এইবার করোনা পরিস্থিতির কারণে করা সম্ভব হয়নি,তবে আমরা আমাদের সাধ্যমতো চেষ্টা করছি পাহাড়ে দূর্গম জায়গাগুলো তে শীতে কষ্ট পাওয়া মানুষদের কাছে আমাদের এই সামান্য উপহার টুকু পৌঁছে দেয়ার জন্য। বরকল উপজেলা শাখার সকল সদস্যরা অক্লান্ত পরিশ্রম করে চলেছে সবসময় তাদের উপজেলার অসহায় মানুষদের পাশে থাকার জন্য এবং সকল মানবিক কাজে তাদের উপস্থিতি প্রশাংসার দাবীদার।