মহুয়া জান্নাত মনি, স্টাফ রিপোর্টার । হিলরিপোর্ট

রাঙামাটি: করোনা ভাইরাসের সংকট মোকাবেলায় সামাজিক সংগঠন প্রিয় রাঙামাটির উদ্যোগে শহরের বিভিন্ন এলাকার কর্মহীন, দুস্থ ও অসহায় পরিবারদের মাঝে ইফতার, কাঁচা বাজার ও খাদ্য-সামগ্রী বিতরণ করা হয়েছে।শুক্রবার (২৪এপ্রিল ২০) বিকালে সামাজিক সংগঠন প্রিয় রাঙামাটির নিজস্ব অর্থায়নে শহরের বিভিন্ন এলাকার ৫০টি কর্মহীন ও অসহায় পরিবারদের মাঝে বাড়ি বাড়ি এসব খাদ্য সামগ্রী বিতরণ করা হয়।

খাদ্য সামগ্রী উপহার হিসেবে ছিলো, চাল, ডাল, আলু, মুড়ি, মটর, খেজুর, সেমাই, ময়দা, চিড়া, লবণ, তেল, পেঁয়াজ, কাঁচা বাজার (সবজি) সহ ইফতার সামগ্রী।

এসময় সংগঠনের নেতৃন্দরা বলেন, সমাজের প্রতিটি ব্যাক্তি যে যার অবস্থান থেকে কর্মহীন হতদরিদ্র মানুষের পাশে দাড়ালে এই করোনার দুর্যোগের মুহুর্তে মানুষের কষ্ট অনেকটাই লাঘব হবে। করোনার এই ভয়াবহ পরিস্থিতি শেষ না হওয়া পর্যন্ত আমরা সমিতির এই ত্রাণ চলমান রাখবো। সরকারের পাশাপাশি বর্তমান পরিস্থিতি মোকাবেলায় সমাজের বিত্তবানদেরও এগিয়ে আসার আহ্বান জানান নেতৃবৃন্দরা।

বিতরণ কার্যক্রমে এডভাইজার ইকবাল আহমেদ তালুকদার, সাধারণ সম্পাদক সাহাদাত হোসেন সিকদার, সাংগঠনিক সম্পাদক আজাদ শেখ ফাহিম, প্রচার সম্পাদক আদনান, শিক্ষা বিষয়ক সম্পাদক আমিনুর রহমান রাকিব,উপ অর্থ সম্পাদক আরফিনা জান্নাত, সদস্য স্বাধীন প্রমুখ অংশ নেন।

উল্লেখঃ ২০১৬ সাল থেকে ধারাবাহিকভাবে রাঙামাটিতে প্রিয় রাঙামাটি সংগঠনটি এসব বিতরণ কর্মসূচি চালিয়ে আসছে।