স্টাফ রিপোর্টার । হিলরিপোর্ট

রাঙামাটি:রাউজান আসনের সংসদ সদস্য এবিএম ফজলে করিম চৌধুরীর বড় ভাই এবিএম ফজলে রাব্বি চৌধুরীর মৃত্যুতে গভীর ভাবে শোক প্রকাশ করেছেন রাঙামাটি সদর উপজেলা চেয়ারম্যান মোঃ শহিদুজ্জামান মহসিন রোমান।

এবিএম ফজলে রাব্বি চৌধুরী হৃদযন্ত্রের ক্রিয়া বন্ধ হয়ে বৃহস্পতিবার (৪ঠা জুন) দুপুরে চট্টগ্রাম নগরীর একটি বেসরকারি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় শেষ নিঃশ্বাস ত্যাগ করেন। খবর পেয়েই শহিদুজ্জামান রোমান রাউজানে মরহুমের গ্রামের বাড়ি পৌঁছান এবং শোকাহত পরিবারের প্রতি গভীর সমবেদনা জানান।

শুক্রবার (৫ই জুন) বাদে জুমা গহিরা উচ্চ বিদ্যালয় মাঠে সামাজিক দূরত্ব বজায় রেখে নামাজে জানাযা অনুষ্ঠিত হয়। জানাযা শেষে রাউজানের গহিরা গ্রামে পারিবারিক কবরস্থানে তার মরদেহ দাফন করা হয়। এসময় জানাজায় অংশগ্রহণ করে ফুলেল শ্রদ্ধার সাথে শেষ বিদায় জানান শহিদুজ্জামান মহসিন রোমান।

এবিষয়ে রাঙামাটি সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান শহিদুজ্জামান মহসিন রোমান বলেন, এবিএম ফজলে রাব্বি চৌধুরী রাজনৈতিক পরিবারের সন্তান হলেও তিনি একজন সফল ব্যবসায়ী এবং জনদরদী সমাজসেবক ছিলেন। তার মতো এমন জনদরদি সমাজ সেবকের মৃত্যুতে আমরা একজন ভাল মানুষকে হারালাম। তাই মরহুমের আত্মার শান্তি এবং শোকাহত পরিবারের প্রতি গভীর সমবেদনা জানায়।