ঝুলন দত্ত, উপজেলা প্রতিনিধি । হিলরিপোর্ট

কাপ্তাই: কাপ্তাই বিদ্যুৎ সরবরাহ বিভাগের আবাসিক প্রকৌশলী সুভাষ চৌধুরী। গত সোমবার(৬ এপ্রিল) তার ফেইসবুক পোস্টে একটা পোস্ট ভাইরাল হয়। পোস্টে তিনি লিখেন: লক ডাউনে মধ্যবিত্ত যারা মান সম্মানের ভয়ে সাহায্যের জন্য হাত বাড়াতে পারছেন না, তারা আমার নিয়ন্ত্রিত এলাকায় বসবাস করেন, তারা ০১৫১৭২৬৭৩৯৭ নাম্বারে কল দিলে ঘরে গিয়ে সহায়তা পৌঁছে দেওয়া হবে।

মঙ্গলবার(৭ এপ্রিল) সকালে তাঁর দপ্তরে এই প্রতিবেদকের কথা হয়, তিনি জানান সম্পূর্ণ ব্যক্তিগত উদ্যোগে মানবিক দিক বিবেচনা করে তিনি তাঁর সাধ্যমত চাল, ডাল, তেল, আলু, ময়দা সহ নিত্যপ্রয়োজনীয় দ্রব্য তাদের ঘরে পৌঁছে দিচ্ছেন।

তিনি জানান, তাঁর পোস্ট পেয়ে গতকাল তার দপ্তরের আওতাধীন কাপ্তাই, রাজস্হলী এবং বিলাইছড়ি উপজেলার ১২ জন উক্ত নাম্বারে কল করেছিলেন। তৎমধ্যে যারা কাপ্তাই বসবাস করেন তাদের ঘরে গিয়ে ত্রান সহায়তা এবং বাকী উপজেলার গুলো তিনি বিকাশের মাধ্যমে টাকা পাঠিয়েছেন। সকলকে গোপনীয়তা রক্ষা করে ছবি না তুলে তিনি এই সহায়তা দিচ্ছেন।

তাঁর সহায়তা পেয়েছেন এই রকম নাম প্রকাশে অনিচ্ছুক দুই পরিবারের সাথে এই প্রতিবেদক এর মুঠোফোনে কথা হয়। তারা জানান, ঐ নাম্বারে ফোন করার সাথে সাথে তিনি মোটরবাইক করে তাদের ঘরে ত্রান সামগ্রী পৌঁছে দিয়েছেন।

আবাসিক প্রকৌশলী সুভাষ চৌধুরী জানান, তিনি সাধ্যমতে ত্রান সহায়তা দিবেন।
মানবতার ফেরিওয়ালা প্রকৌশলী সুভাষ চৌধুরীর এই কার্যক্রমের প্রশংসা করে কাপ্তাই প্রেস ক্লাব সভাপতি কবির হোসেন জানান, তাঁর মতো সকলে যার যার অবস্হান হতে এগিয়ে আসলে এই সংকটকালীন মূহুর্তে কেউ না খেয়ে মরবে না।