স্টাফ রিপোর্টার । হিলরিপোর্ট

রাঙামাটি: জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এবং বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব জাতীয় গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্টে অনুর্দ্ধ ১৭ বিভাগে চ্যাম্পিয়ন হওয়ার গৌরব অর্জন করেছেন, বালক বিভাগে রাঙামাটি পৌরসভা এবং বালিকা বিভাগে কাউখালী উপজেলা। রোববার (২০জুন) বিকেলে ফাইনাল খেলার ম্যাচ দু’টি অনুষ্ঠিত হয়।

দিনের প্রথম ফাইনাল খেলায় বালিকা বিভাগে কাউখালী উপজেলা জুরাছড়ি উপজেলা বালিকা দলকে ২-০গোলের ব্যাবধানে পরাজিত করে চ্যাম্পিয়ন হওয়ার গৌরব অর্জন করেছে। অপরদিকে বালক বিভাগে রাঙামাটি পৌরসভা ১-০ গোলের ব্যবধানে রাঙামাটি সদর উপজেলা বালক দলকে পরাজিত করে চ্যাম্পিয়ন হওয়ার স্বাদ গ্রহণ করে।

অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন, খাদ্য মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি দীপংকর তালুকদার এমপি।

রাঙামাটি জেলা প্রশাসক মো. মিজানুর রহমানের সভাপতিত্বে এসময় অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মো. মামুন মিয়া, অতিরিক্ত পুলিশ সুপার (অপরাধ) মো. মারুফ আহম্মেদ, রাঙামাটি সদর উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান নাসরিন ইসলাম, সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা ( ইউএনও) ফাতেমাতুজ জোহরা উপমা, জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক শফিউল আজমসহ সংশ্লিষ্ট অন্যান্যরা উপস্থিত ছিলেন।

টুর্নামেন্টে বালক বিভাগে ১১টি এবং বালিকা বিভাগে ১১টি দল অংশ নেন। বালক বিভাগে সেরা খেলায়ার নির্বাচিত হয়েছেন, মো. সাকিবুল এবং টুর্নামেন্টে সর্বোচ্চ ০৩টি গোল করে সেরা গোলদাতা হয়েছেন ইমন জ্যােতি চাকমা। বালিকা বিভাগে সেরা খেলায়ার নির্বাচিত হয়েছেন, মানুচিং মারমা এবং সর্বোচ্চ ০৫টি গোল করে সেরা গোলদাতা হয়েছেন থিনু মারমা। চ্যাম্পিয়ন- রার্নারআপ দলকে আগত অতিথিরা ট্রফি এবং সন্মানী অর্থ তুলে দেন।