স্টাফ রিপোর্টার । হিলরিপোর্ট

রাঙামাটি: জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুুজিবুর রহমানের সহধর্মিণী ও বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিবের ৯০তম জন্মবার্ষিকী উপলক্ষে রাঙামাটিতে দোয়া মাহফিল করেছে রাঙামাটি জেলা ছাত্রলীগ। শনিবার (৮আগষ্ট২০) বিকালে জেলা ছাত্রলীগের উদ্যোগে ও আয়োজনে রাঙামাটি বনরুপা জামে মসজিদে আসরের নামাজের পর এ দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।

১৯৭৫ সালের ১৫ আগস্ট নৃশংস হত্যাকা-ে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও শেখ ফজিলাতুন্নেসা মুজিবসহ অন্যান্য শহীদের আত্মার মাগফিরাত কামনা করে মোনাজাত করা হয়।

এসময় রাঙ্গামাটি জেলা ছাত্রলীগের সভাপতি আব্দুল জব্বার সুজন, সহ-সভাপতি, সালাউদ্দিন সুমন, কলিম আহমেদ, একরামুল হক মিশু, নুরু উদ্দিন সোহাগ, সাংগঠনিক সম্পাদক সালাউদ্দিন টিপু, নাজমুল হক, ইমরান আর রাসেল মুক্তা, উপ-প্রচার সম্পাদক মঈন উদ্দিন, সাংস্কৃতিক সম্পাদক ইকবাল আহমেদ তালুকদার, সমাজসেবা সম্পাদক শাফিন মাহমুদ চৌধুরী, ক্রীড়া সম্পাদক তাজুল ইসলাম, উপ তথ্য ও গবেষণা সম্পাদন মোঃ জাহাঙ্গীর, আইন বিষয়ক সম্পাদক সাইদুজ্জামান, উপ-স্কুল বিষয়ক সম্পাদক আসিফ বিন কামাল, গণশিক্ষা সম্পাদক হাসান মুরাদ, মানব সম্পদ উন্নয়ন বিষয়ক সম্পাদক নবীর হোসেনসহ রাঙ্গামাটি জেলা ছাত্রলীগের বিভিন্ন স্তরের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

উল্লেখ্য: জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সহধর্মিণী বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেসা মুজিবের ৯০তম জন্মবার্ষিকী আজ শনিবার। ১৯৩০ সালের ৮ আগস্ট গোপালগঞ্জের টুঙ্গিপাড়ায় তিনি জন্মগ্রহণ করেন। ১৯৭৫ সালের ১৫ আগস্ট তিনি জাতির পিতার হত্যাকারীদের হাতে নির্মমভাবে মৃত্যুবরণ করেন।