॥ আবু নাছের,বাঘাইছড়ি প্রতিনিধি ॥

বাঘাইছড়ি শহরটিকে পরিছন্ন তথা সৌন্দর্যের শহরে পরিণত করে তুলছে স্থানীয় সামাজিক একটি সংগঠন। সংগঠনটির নাম ‘হৃদয়ে বাঘাইছড়ি’। শুরু থেকে সংগঠনটি সামাজিক কার্যক্রম তথা পরিছন্ন কার্যক্রম পরিচালনা করে মানুষের হৃদয়ের ঠাঁই করে নিয়েছেন।

ধারাবাহিকতার কার্যক্রম হিসেবে শুক্রবার (১মার্চ) সকালে সংগঠনটি উপজেলা শহরের মুসলিম ব্লক এলাকায় দ্বিতীয়বারের মতো পরিছন্ন অভিযানে অংশ নেন।

কার্যক্রমের নেতৃত্ব প্রদান করেন- সংগঠনের প্রতিষ্ঠাতা চেয়ারম্যান প্রকৌশলী মোঃ মাহমুদুল হাসান সোহাগ। এসময় সদস্য ইমরান হোসেন জুমানসহ সংগঠনটির নেতৃবৃন্দরা উপস্থিত ছিলেন।

প্রধান অতিথি হয়ে এ কার্যক্রম পরিদর্শন করেন- মুসলিম ব্লক কেন্দ্রীয় জামে মসজিদের সভাপতি ও পৌর কাউন্সিলর বাহার উদ্দিন সরকার।

কাউন্সিলর বাহার ‘হৃদয়ে বাঘাইছড়ি পরিবার’ কে আন্তরিক ধন্যবাদ ও শুভেচ্ছা জানান এবং এ কার্যক্রমের ধারাবাহিকতা ধরে রাখতে সকল প্রকার সহযোগিতার আশ্বাস দেন। তিনি বলেন- বর্তমান সরকারের উন্নয়ন লক্ষ্যমাত্রা অর্জনে এবং বঙ্গবন্ধুর সোনার বাংলা গড়তে যুবকদের এগিয়ে আসতে হবে।

সংগঠনটির প্রতিষ্ঠাতা চেয়ারম্যান মাহমুদুল হাসান সোহাগ জানান, আমরা আনুষ্ঠানিক ভাবে গত ২১শে ফেব্রয়ারীতে প্রথম শুরু করলেও মুসলিম ব্লকে আমাদের দ্বিতীয় কর্মসুচি। তাই হৃদয়ে বাঘাইছড়ি পরিবার উপজেলার চৌমুহনী বা মুসলিম ব্লকের মধ্যে সীমাবদ্ধ না রেখে আমরা পুরো বাঘাইছড়িকে পরিছন্ন বাঘাইছড়ি হিসেবে গড়ে তুলবো