উপজেলা প্রতিনিধি । হিলরিপোর্ট

বরকল: রাঙামাটির বরকল উপজেলায় ম্যালেরিয়া নির্মূল মশারি বিতরণ করা হয়ছে। শনিবার (১১এপ্রিল) সকালে ব্রাকের উদ্যাগে উপজেলার সুবলং ইউনিয়নের বিভিন্ন এলাকায় এসব মশারি বিতরণ করা হয়।

এরমধ্যে- বরুনাছড়ি,কুরকুটিছড়ি, হাদাছড়া, নতুনপাড়া, ইসলামপুরসহ কয়েকটি গ্রামে প্রায় ১হাজার ৫শত মশারি বিতরন করা হয়েছে।

এই সময় উপস্থিত ছিলেন, ব্র্যাকের সুবলং ইউনিয়ন ম্যানেজার নিলা চাকমা,স্বাস্থ্যকর্মী ফরিদা পারভিন, বরকল উপজেলা ছাত্রলীগের সাবেক গ্রন্থনা প্রকাশনা সম্পাদক মোঃআসাদুজ্জামান, সুবলং ইউনিয়ন ছাত্রলীগের সাধারণ সসম্পাদক মোঃরাজিব হোসেন, ব্র্যাকের সেচ্ছাসেবক মোঃরাব্বি হোসেন।

ফরিদা পারভিন বলেন,বর্তমান বিশ্ব করোনা ভাইরাসের মত মহামারি নিয়ে সংকটময় সময় পার করছে এই সময় পাহাড়েের মানুষ যেন ম্যালেরিয়ায় আক্রান্ত না হয় সেই জন্য জাতীয় ম্যালেরিয়া নির্মূল কর্মসূচি ব্র্যাক এর পক্ষ থেকে বাৎসরিক মশারি বিতরনের প্রথম ধাপে আজ আমরা প্রায় দেড় হাজার মশারি বিতরন করেছি। আমরা সামাজিক দুরত্ব বজায় রেখেই মশারী গুলো বিতরন করেছি।

উপজেলা ছাত্রলীগ নেতা মোঃআসাদুজ্জামান বলেন, এই সংকটময় সময়ে ব্র্যাক যে ম্যালেরিয়া নির্মূল করার জন্য মশারী বিতরন করছে সেই জন্য এলাকাবাসির পক্ষ থেকে তাদের ধন্যবাদ জানাই। এতে অত্রএলাকার মানুষের অনেক উপকার হবে।