উপজেলা প্রতিনিধি । হিলরিপোর্ট

বরকল: রাঙামাটির বরকল উপজেলায় জেলেদের মধ্যে মাছ ধরাকে কেন্দ্র করে উভয় পক্ষের সংঘর্ষে জেলে সানন্দ দাশের (২৬) আঙ্গুল কেটে নিলো অপর পক্ষ। রোববার (০৫এপ্রিল) দুপুরে উপজেলা সদরের কুরকটি ছড়ায় কাপ্তাই হ্রদের পাড়ে এ ঘটনা ঘটে।

ঘটনার প্রত্যক্ষদর্শী জেলে মো. রফিকুল ইসলাম বলেন, আমরা আমাদের সীমানায় কেচকি জাল পেলে মাছ ধরছিলাম। এমন সময় আলতাফের লোকজন আমাদের সীমানায় এসে নদীতে চাপ জাল পেলে মাছ ধরার চেষ্টা করলে আমাদের লোকজন তাদেও বাঁধা প্রদান করে।

এসময় আলতাফ নিজে তার হাতে থাকা ধরালো দা দিয়ে আমাদের জেলে সানন্দ দাশের মাথায় কুপ দেওয়া চেষ্টা করলে সানন্দ প্রতিহত করার সময় তার হাতের চারটি আঙ্গুল কেটে পানিতে পড়ে যায়। আমরা ঘটনাস্থল থেকে জেলে সানন্দকে উদ্ধার করে বোটযোগে রাঙামাটি সদর হাসপাতালে চিকিৎসা করাতে নিয়ে আসি।

 আলতাফের লোকজন ঘটনাস্থল থেকে পালিয়ে যায়। আমরা সানন্দের চিকিৎসা শেষে বরকল থানায় আলতাফের বিরুদ্ধে একটি মামলা দায়ের করবো।

বরকল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কাজী জসীম উদ্দীন বলেন, আমি এ বিষয়টি সর্ম্পকে এখনো অবগত হয়নি। তবে ওই এলাকায় দু’টি জেলে গ্রুফ সক্রিয়। তারা নিজেদের আধিপত্য বিস্তার করে চলে। অভিযোগ পেলে অপরাধীদের বিরুদ্ধে যথাযথ ব্যবস্থা নিবেন বলে যোগ করেন ওসি।