॥ খাগড়াছড়ি প্রতিনিধি ॥

বর্তমান সরকারের উন্নয়নে এগিয়ে যাচ্ছে পাহাড়ের প্রত্যান্ত জনপদ। শুধু সমতলে নয় বর্তমান সরকারের উন্নয়ন পরিকল্পনায় ভাগ্যের উন্নয়ন ঘটবে পাহাড়ের মানুষের।

বুধবার সকাল ১১টায় মাটিরাঙ্গা উপজেলার তাইন্দং বাজার কেন্দ্রীয় জামে মসজিদ এর ছাদ ঢালাই ও কবরস্থনের উন্নয়ন কাজের উদ্বোধন অনুষ্ঠান কালে খাগড়াছড়ি জেলা পরিষদ সদস্য নিগার সুলতানা এ কথা বলেন।

এ সময় তিনি আরো বলেন, পাহাড়ের মানুষ এখন আর পিছিয়ে নেই। সারাদেশের মত উন্নয়নের জোয়ারের স্্েরাতধারায় খাগড়াছড়ি জেলা এগিয়ে চলেছে বলে তিনি মন্তব্য করেন। পরে তিনি বর্তমান সরকারের নানা উন্নয়ন কর্মকান্ডের কথা তুলে ধরে আবারো নৌকায় ভোট দেওয়ার আহবান জানান। কাজের উদ্বোধনকালে দোয়া ও মোনাজাত করা হয়।

এতে অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন, তাইন্দং বাজার কেন্দ্রীয় জামে মসজিদের পরিচালনা কমিটির সভাপতি মো: হানিফ,সাধারণ সম্পাদক আব্দুর রশিদ,ঠিকাদার আবুল কাশেম,মো: কবির হোসেন,জুনাবালী সর্দার,মাও: আবু বক্কর ছিদ্দিক,একরামুল হক,শাহ জাহান,ডা: শফিক,কুদ্দুস প্রমূখ।

২০১৫-১৮ অর্থ বছরে ৫০ লক্ষ টাকা ব্যায়ে ৩য় তলা বিশিষ্ট এ মসজিদের কাজের উন্নয়ন বরাদ্দ দেয় খাগড়াছড়ি জেলা পরিষদ। স্থানীয় এলাকাবাসী বর্তমান সরকারের এ উন্নয়ন কাজের সন্তুষ্টি প্রকাশ করে উন্নয়নের ধারাবাহিকতা বজায় রাখার আহবান জানান।