স্টাফ রিপোর্টার । হিলরিপোর্ট

রাঙামাটিঃ রাঙামাটির বাঘাইছড়ি উপজেলার ৩৪ নং রুপকারী ইউনিয়নের পাকুয্যছড়ি এলাকায় প্রতিপক্ষের গুলিতে জে এস এস এম এন লারমা দলের সমর্থক রতন প্রিয় ধীমান চাকমা ৩৫ গুলিকরে হত্যা করেছ প্রতিপক্ষ। রোববার (০৬ডিসেম্বর) ভোরে এ ঘটনা ঘটে। তিনি নানিয়াচর উপজেলা চেয়ারম্যান প্রগতি চাকমার বডিগার্ড ছিল বলে জানা গেছে। তিনি পাকুয্যছড়ি-বৌদ্ধ মঙ্গল চাকমা ছেলে।

স্থানীয় সূত্রে জানা গেছে, শনিবার রাতে বাড়ের পাশে দোকানে ঘুমিয়ে ছিল। তাদের প্রতিপক্ষরা এ জানার পর রোববার ভোরে তাকে ডেকে নিয়ে বাড়ির পাশে গুলি করে হত্যা করে। ঘটনা স্হলে থেকে বিজিবি ও পুলিশের সদস্যরা লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য খাগড়াছড়ি প্রেরন করে।

বাঘাইছড়ি উপজেলা শাখার জেএসএস এমএনলারমা দলের সাধারণ সম্পাদক জোসি চাকমা বলেন জেএসএস সন্তুলারমা দলের সন্ত্রাসী মনিময় চাকমা আমাদের দলীয় কর্মিকে গুলি করে হত্যা করেছে। আমি তাদের গ্রেপ্তার করে দৃষ্টান্তমূলক শাস্তি দাবী করছি।

এ অভিযোগের বিষয়ে জেএসএস সন্তুলারমা দলের সাধারণ সম্পাদক ত্রিদীপ চাকমা ওরপে দীপ বাবু সাথে যোগাযোগ করা হলে তিনি এ অভিযোগ অস্বীকার করে বলেন আমাদের দলে কোন সন্ত্রাসী কার্যকলাপ নাই তাদের দলীয় কোন্দলের কারনে এই ঘটনা ঘটতে পারে বলে তিনি দাবী করেন। আমরা চুক্তি বাস্তবায়নের কাজ করছি।

বাঘাইছড়ি থানার অফিসার ইনচার্জ আশরাফ উদ্দিন সাথে যোগাযোগ করা হলে তিনি বলেন আমরা লাশ উদ্ধার করছি। ময়নাতদন্তের জন্য খাগড়াছড়ি প্রেরন করা হবে। অভিযোগ পেলে ব্যবস্হা নেওয়া হবে।