॥ স্টাফ রিপোর্টার ॥

রাঙামাটির বাঘাইছড়ি উপজেলায় আ’লীগ- বিএনপি সংঘর্ষে ২০জন আহত হওয়ার খবর পাওয়া গেছে। রোববার (১৬ ডিসেম্বর) সকালে উপজেলায় এ ঘটনা ঘটে।

আহতরা হলেন- উপজেলা ছাত্রলীগের সহ-সম্পাদক জামাল খান রিপন, আব্দুর রহমান, পৌর ছাত্রলীগের আহবায়ক মোরশেদুল ইসলাম, সদস্য শাহাদাত হোসেন, ৪নং ওয়ার্ড ছাত্রলীগের সাধারণ সম্পাদক তানভীর হোসেন, ১নং ওয়ার্ড ছাত্রলীগের সভাপতি মো. হৃদয়, সহ-সভাপতি জাহিদ হোসেন শুভ, পৌর যুবদলের সহ-সভাপতি ওমর ফারুক, পৌর বিএনপির সভাপতি নিজাম উদ্দীন বাবু, কাচালং ডিগ্রী কলেজ ছাত্রদলের সাধারণ সভাপতি হুমায়ন রশিদ, সম্পাদক মো. রুবেল, সাংগঠনিক সম্পাদক মোহর আলী, সদস্য মো. নুরুল কবির, নিজাম উদ্দীন, পৌর যুবদলের সাংগঠনিক সম্পাদক মো. ইলিয়াস, সদস্য মমিন, বিএনপি’র কর্মী মোহাম্মদ জসিম উদ্দিন, স্বেচ্ছাসেবক দলের সদস্য মো. মোক্তার হোসেন, মারিশ্যা বিএনপি’র সভাপতি মোঃ হামিদ এবং যুবদলের সদস্য মো. আলমগীর

স্থানীয় সূত্রে জানা গেছে- রোববার বিজয় দিবসের দিনে ফুল দেওয়াকে কেন্দ্র করে উভয়পক্ষ সংঘর্ষে লিপ্ত হয়। পরে ঘটনাস্থলে স্থানীয় প্রশাসন, পুলিশ এবং বিজিবির সদস্যরা পরিস্থিতি নিয়ন্ত্রনে আনে এবং ঘটনাস্থল থেকে আহদের উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করায়।

বাঘাইছড়ি উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা ডা: নুয়েন খীসা জানান-আহতদের চিকিৎসা প্রদান করা হচ্ছে। বর্তমানে সকল আহতদের পরিস্থিতি ঠিক আছে।

বাঘাইছড়ি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মনজুরুল ইসলাম জানান- এখনো কোন পক্ষ অভিযোগ দায়ের করিনি। অভিযোগ পেলে ব্যবস্থা গ্রহণ করা হবে।