স্টাফ রিপোর্টার । বাঘাইছড়ি

রাঙামাটি: রাঙামাটির বাঘাইছড়িতে করোনার প্রভাবে হোমকোয়ারাইন্টিনে থাকা কর্মহীন দিনমজুর অসহায় পরিবারের পাশে দাড়িয়েছে পাহাড়ের আঞ্চলিক সংগঠন গণতান্ত্রিক ইউপিডিএফ। বৃহস্পতিবার (২ এপ্রিল) দুপুর ২টায় বাবু পাড়া কমিউনিটি সেন্টারে অর্ধশতাধিক পাহাড়ী ও বাঙ্গালী নারী পুরুষের মাঝে চাউল, ডাল, তৈল সহ নৃত্যপন্য সামগ্রী বিতরন করা হয়।

এসময় প্রধান অতিথি উপস্থিত ছিলেন, গণতান্ত্রিক ইউপিডিএফ এর বাঘাইছড়ি শাখার প্রধান সমন্বয়ক অসীম প্রিয় চাকমা । এ সময় আরো অন্যান্য নেতাকর্মী উপস্থিত ছিলেন।

তিনি নিজ হাতে বাবু পাড়া, হাজি পাড়া ও ৩ কিলো, ৪ কিলো ও আশপাশের এলাকার প্রায় অর্ধশতাধিক খেটে খাওয়া কর্মহীন মানুষের মাঝ চাউল-১০কেজি,আলু-১কেজি, সোয়াবিন-৫০০গ্রাম,ডাউল-৫০০গ্রাম,লবণ-৫০০গ্রাম,সাবান-১টিকরে বিতরন করেন।

গণতান্ত্রিক ইউপিডিএফ বাঘাইছড়ি শাখার প্রথম সারির এই নেতা বলেন, আমাদের দল গনত্রান্ত্রিক ইউপিডিএফের জনকল্যাণ মুলক কাজের নিয়মিত অংশ হিসেবে আজকের এই ত্রাণ কার্যক্রম সামনের দিনগুলোতেও সমান ভাবে এই ধারা চলমান থাকবে।

এছাড়া দিঘিনালাতে একই সময়ে ত্রান কাজ পরিচালিত হয় বলেও জানান এই নেতা, দিঘিনালা শাখার নেতা জনপ্রিয় চাকমার নেতৃত্বে প্রায় ৫০ জন কর্মহীন লোকের মাঝে ত্রান সামগ্রী বিতরন করা হয়।