॥ আবু নাছের ॥

রাঙামাটির বাঘাইছড়ি উপজেলা এক সময়ের ছিলো বিএনপি’র দূর্গো। সময়ের সাথে সাথে আ’লীগের দীর্ঘ বছর ক্ষমতায় থাকা এবং এ উপজেলায় ব্যাপক উন্নয়নের কারণে দিনদিন বিএনপির ভরা ডুবি হচ্ছে । অপরদিকে আ’লীগ হচ্ছে সুসংগঠিত। নির্বাচনের আগ মূহর্ত পর্যন্ত বর্তমানে শুধু এ উপজেলাটি থেকে বিএনপির সহস্রাধিক নেতা-কর্মী নৌকায় আশ্রয় নিয়েছে।

শনিবার (২২ ডিসেম্বর) সন্ধ্যায় উপজেলায় নির্বাচনকালীন প্রচারণাকালে বিএনপি থেকে সর্বশেষ ২৫০জনের বিএনপি নেতা-কর্মীদের একটি দল আ’লীগে যোগদান করেন। ওইদিন সন্ধ্যায় উপজেলার মডেল টাউন এলাকায় অনুষ্ঠিত প্রচারণা সভায় প্রধান অতিথি ছিলেন- জেলা আ’লীগের সহ-সভাপতি হাজী কামাল উদ্দীন।

উপজেলা আ’লীগের সহ সভাপতি দীলীপ কুমার দাশ এর সভাপতিত্বে এবং সাবেক ছাত্রনেতা নিপন দের সঞ্চালনায় উক্ত পথ সভায় উপস্থিত ছিলেন- জেলা পরিষদের চেয়ারম্যান বৃষকেতু চাকমা, জেলা আওয়ামীলীগের প্রচার সম্পাদক মোঃ মমতাজ আলী, ধর্ম সম্পাদক মোঃ হানিফ, বাঘাইছড়ি পৌরসভা মেয়র ও জেলা আওয়ামী লীগের সদস্য জাফর আলী খান, বাঘাইছড়ি উপজেলা আওয়ামীলীগের সহ সভাপতি প্রিয়নন্দ চাকমা, সহ সভাপতি আব্দুর শুক্কুর মিয়া প্রমুখ । প্রধান অতিথি হাজী কামাল যোগদানকারীদের শপথ বাক্য পাঠ করান।

বক্তারা তাদের বক্তব্যে বলেন- বাঘাইছড়ি উপজেলাতে আ’লীগের জয়জয়কার। আর এ অঞ্চলে দীপংকরই যোগ্য প্রার্থী। দীপংকর বাঙ্গালী ও পাহাড়ীদের মধ্যে সেতুবন্ধনের রুপকার। তাই উন্নয়নের ধারাকে অব্যাহত রাখতে হলে সবাইকে হাতে হাত রেখে দল মত নির্বিশেষে নৌকা মার্কায় ভোট দিয়ে দীপংকর তালুকদারকে বিজয়ী করার জন্য আহ্বান করেন।