॥ আবু নাছের, বাঘাইছড়ি ॥

রাঙামাটির বাঘাইছড়ির উপজেলার সাজেক ইউনিয়নে ভাগ্যধন চাকমা (৩৩) নামের এক যুবক-কে কুপিয়ে হত্যা করেছে অজ্ঞাত সন্ত্রাসীরা। মঙ্গলবার (২১জানুয়ারী) বিকেলে এমন তথ্য নিশ্চিত করেছেন সাজেক থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. ইসরাফিল। নিহত ভাগ্যধন ওই এলাকার এলাকার মৃত বরুন বিকাশ চাকমার ছেলে।

ওসি বলেন, নিহতের পরিবার থেকে জানতে পারি, সোমবার দিবাগত রাত আনুমানিক ১টার দিকে ৫-৬জনের একদল সন্ত্রাসী সাজেক ইউনিয়নের দুর্গম নাঙ্গলপাড়া এসে ঘুম থেকে তুলে ভাগ্যধন চাকমাকে কাজের কথা বলে নিয়ে যায়। পরে ওই রাতে তিনি আর ফিরে আসেনি।

এরপর সকালে বাড়ি না আসায় নিহতের স্ত্রী তার আত্মীয়-স্বজন নিয়ে চারদিক খোঁজাখুজি করে মঙ্গলবার দুপুরে বাড়ির থেকে আনুমানিক তিন কিলোমিটার দূরে তার স্বামীর ক্ষত-বিক্ষত মরদেহ পড়ে থাকতে দেখে পুলিশে খবর দেয়।

এদিকে নিহতের স্ত্রী জবারাণী চাকমা বলেন, কেন বা কারা আমার স্বামীকে নৃশংস ভাবে হত্যা করেছে তার কারণ সম্পর্কে জানি না। তবে যারা এ হত্যাকান্ডের ঘটনা ঘটিয়েছে তাদের অভিলম্বে গ্রেফতার করে আইনের মাধ্যমে শাস্তি প্রদানের জোর দাবি জানাচ্ছি।

সাজেক থানার ওসি ইসরাফিল জানান, আমরা মরদেহটি উদ্ধারে ঘটনাস্থলে রওনা করেছি। মরদেহটি উদ্ধার করার পর ময়না তদন্তের জন্য পার্শ্ববর্তী জেলা খাগড়াছড়ি জেনারেল হাসপাতালে পাঠানো হবে বলে যোগ করেন ওসি।