॥ স্টাফ রিপোর্টার ॥

রাঙামাটির বাঘাইছড়ি উপজেলার পৌর যুবদলের ফজলুল কাদের খোকন নামের এক নেতা এখন ছাত্রলীগ বনে গেছেন। এ নিয়ে বাঘাইছড়ি ছাত্রলীগের সাবেক-বর্তমান নেতাদের মধ্যে তীব্র ক্ষোভের সৃষ্টি হয়েছে। সামাজিক মাধ্যমে চলছে প্রতিবাদ।

খোঁজ নিয়ে জানা গেছে, আগামী ৩০অক্টোবর রাঙামাটির সাবেক ছাত্রলীগ নেতাদের নিয়ে পূর্ণমিলনী অনুষ্ঠিত হতে যাচ্ছে। এ ধারাবাহিকতায় ছাত্রলীগের নেতারা পুরো জেলা জেলা জুড়ে ছাত্রলীগকে এক করতে তৃণমূল পর্যায়ে কাজ শুরু করেছে। এজন্য তারা একটি নিবন্ধন ফরম পূরণ করছে।

এ সুযোগে বাঘাইছড়ি পৌর যুবদলের সদস্য কাদের নিজের মুখোশ আঁড়াল করে প্রাক্তন ছাত্রলীগের ফরম পূরণ করে বনে গেছেন ছাত্রলীগ।

এবার কেঁচো কুড়তে গিয়ে সাপ বের হয়ে আসার গল্প। যুবদল নেতা কি ভাবে ছাত্রলীগ বনে গেছেন?

স্বয়ং ছাত্রলীগ সূত্রে জানানো হয়- যুবদলের এ নেতা আর কেউ নন, তিনি হলেন বর্তমান বাঘাইছড়ি ছাত্রলীগের সভাপতি মো.এমরানের আপন বড় ভাই। বাঘাইছড়ি ছাত্রলীগের একাধিক নেতা এ বিষয়টি নিশ্চিত করেছেন।

এ বিষয়টি সম্পর্কে যুবদল নেতা কাদের জানান- সাবেক ছাত্রলীগ নেতা বন্ধু পারভেজ এবং মিঠুর মাধ্যমে এ ফরম নিয়ে তিনি পূরণ করেছেন। যুবদল নেতা ছাত্রলীগ হতে চান কেন এমন প্রশ্নে তিনি জানান- আমি আগে ছাত্রলীগ করেছি।

সাবেক ছাত্রলীগ নেতা ও ছাত্রলীগের পূর্ণমিলনী কমিটির সদস্য সচিব পারভেজ আলী জানান- আমি জানতাম না কাদের যুবদল করে। পরে বিষয়টি জানতে পেরে তার পূরণ করা ফরমটা বাতিল করি।

প্রসঙ্গত:ফজলুল কাদের খোকন ২০১০ সালে গঠিত বাঘাইছড়ি পৌর যুবদলের কার্যকরী কমিটির সদস্য। বর্তমানে তার ছোট ভাই বাঘাইছড়ি উপজেলা ছাত্রলীগের সভাপতির দায়িত্ব পালন করছেন।