স্টাফ রিপোর্টার । হিলরিপোর্ট

বাঘাইছড়ি: রাঙামাটির বাঘাইছড়ি উপজেলায় ১০ম ধাপে অস্বচ্ছল মুক্তিযোদ্ধার পরিবারসহ কর্মহীনদের পাশে দাঁড়িয়েছে মুক্তিযোদ্ধা সংসদ সন্তান কমান্ড। বুধবার (২৯এপ্রিল) পর্যন্ত পুরো উপজেলায় ১০০জন পরিবারকে উপহার প্রদান করা হয়েছে। এ নিয়ে পুরো উপজেলায় প্রায় ৮০০পরিবারের মাঝে হাসি ফুটানো হয়।

বুধবারের ত্রাণ বিতরণের সময় উপস্থিত ছিলেন, মুক্তিযোদ্ধা সংসদ সন্তান কমান্ড রাঙামাটি জেলার সভাপতি শাহাদাৎ হোসেন কেন্দ্রীয় ছাত্রলীগের সাবেক সদস্য মো: রাকিব হোসাইন, বাঘাইছড়ি উপজেলা শাখার সাধারণ সম্পাদক আব্দুল্লাহ আল নোমান, যুগ্ম সাধারন সম্পাদক কামরুজ্জামান সোহাগ, সহ-সাংগঠনিক সম্পাদক নেওয়াজ মোরশেদ রাসু,অর্থ সম্পাদক নুরুল আব্বাসসহ সংগঠনের অন্যান্য সদস্যবৃন্দ।

বাঘাইছড়ি উপজেলার বিভিন্ন গ্রামের কর্মহীন ও অস্বচ্ছল মুক্তিযোদ্ধা পরিবারের বাড়ি বাড়ি গিয়ে এসব উপহার সামগ্রী পৌছে দেওয়া হয় বলে সংগঠনটির পক্ষ থেকে জানােনা হয়।

এসব উপহার সামগ্রীর মধ্যে ছিলো চাল, আলু, পিয়াজ, সয়াবিন, মটরশুটি এবং সাবান উল্লেখযোগ্য।

মুক্তিযোদ্ধা সংসদ সন্তান কমান্ড রাঙামাটি জেলার সভাপতি শাহাদাৎ হোসেন বলেন, প্রাণঘাতী করোনা ভাইরাস মহামারি পরিস্থিতি মোকাবিলায় সাড়া দিয়ে মুক্তিযোদ্ধা সংসদ সন্তান কমান্ড জেলা কমিটির নিজস্ব অর্থায়নে তহবিল গঠন করে আমরা জেলার সকল উপজেলায় কর্মহীন হয়ে পড়া মানুষদের মধ্যে একে এপ্রিল হইতে ২৯ এপ্রিল পর্যন্ত আমরা মোট বাঘাইছড়ি উপজেলায় ৮০০ পরিবারের মাঝে ত্রাণ সামগ্রী পৌঁছে দিয়েছি এবং গণমাধ্যমকর্মীদের ইফতার সামগ্রী উপহার সহ পিপিই বিতরণ করেছি। পুরো জেলায় একইভাবে আমরা কাজ করে যাচ্ছি এবং এই অব্যাহত থাকবে।