॥ সালাউদ্দিন শাহিন ॥

রাঙামাটির বাঘাইছড়ি উপজেলা আ’লীগের আয়োজনে জাতীয় শোক দিবস পালন কমরা হয়েছে। বুধকার (১৫ আগষ্ট) সকালে আওয়ামী কার্যালয়ে কালো পতাকা উত্তোলন, জাতীয় ও দলীয় পতাকা অর্ধনমিত ভাবে উত্তোলন করা হয়।

এরপর জাতির জনকের পথিকৃতিতে পুষ্পমাল্য অর্পণ করা হয়। উপজেলার বিভিন্ন ধর্মীয় প্রতিষ্ঠানে আ’লীগের উদ্যোগে মিলাদ মাহফিলসহ ধর্ম সভার আয়োজন করা হয়েছে।

ওইদিন বিকাল ৪টায় দলীয় কার্যালয়ে সকল সংগঠনের নেতৃবৃন্দের অংশ গ্রহণের মাধ্যমে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।

উপজেলা আ’লীগ সভাপতি ও জেলা পরিষদ চেয়ারম্যান বৃষকেতু চাকমার সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক আলী হোসেনের সঞ্চালনায় প্রধান অথিতি হিসেবে উপস্থিত ছিলেন, জেলা আ’লীগের সহ-সভাপতি রুহল আমিন।

সভায় অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন, উপজেলা আ’লীগের সিনিয়র সহ-সভাপতি আব্দুর শুক্কুর মিয়া, যুগ্ম সাধারণ সম্পাদক গিয়াস উদ্দীন আল মামুন, সাংগঠনিক সম্পাদক হাফেজ আহমেদ, পৌর আ’লীগ সভাপতি জমির হোসেন, সাধারণ সম্পাদক মনছুর আলী, উপজেলা সেচ্ছাসেবকলীগ সভাপতি নুরে আলম খোকন, উপজেলা মহিলা আ’লীগ সভাপতি হাছিনা ইসলাম, উপজেলা যুবলীগ সাধারণ সম্পাদক জগৎ দাশ, উপজেলা শ্রমিকলীগ সভাপতি মো. রফিক আলী, উপজেলা কৃষকলীগ সভাপতি আব্দুল আজিজ, উপজেলা ছাত্রলীগের সভাপতি এমরান হোসেন এবং কাচালং ডিগ্রী কলেজ ছাত্রলীগের সভাপতি মামুনুর রশিদ।