॥ বাঘাইছড়ি প্রতিনিধি ॥

অনূর্ধ্ব-১৯ বিশ্বকাপ ক্রিকেটে চারবারের চ্যাম্পিয়ন ভারতকে হারিয়ে বাংলাদেশ প্রথমবারের মতো চ্যাম্পিয়ন হওয়ায় দলকে শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়ে আনন্দ মিছিল করেছে বাঘাইছড়ি উপজেলা ছাত্রলীগ।

বুধবার বিকেল চারটায় বাঘাইছড়ি উপজেলা ছাত্রলীগের উদ্যোগে দলীয় কার্যালয়ের সামনে হতে আনন্দ মিছিল বের হয়ে গুরুত্বপূর্ণ সড়ক প্রদক্ষিণ করে পুনরায় উন্মুক্ত মঞ্চে এসে শেষ হয়। পরে সেখানে সংক্ষিপ্ত শুভেচ্ছা বক্তব্য দিয়ে সমাবেশ শেষ করেন, বাঘাইছড়ি উপজেলা আওয়ামীলীগ এর সাধারণ সম্পাদক গিয়াস উদ্দিন আল মামুন।

মুজিববর্ষে বিশ্বকাপজয়ী যুব টাইগারদের এই অসাধারণ সাফল্যে বাংলাদেশ ছাত্রলীগ কেন্দ্রীয় ছাত্রলীগের নির্দেশে বাঘাইছড়ি উপজেলা, পৌর ও কলেজ ছাত্রলীগের পরিবারের পক্ষ থেকে শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়ে শ্লোগানে শ্লেগানে মুখরিত হতে থাকে বাঘাইছড়ির রাজপথ।

ছাত্রলীগের আনন্দ মিছিলে কেন কোন ছাত্রনেতাদের বক্তব্য দিতে দেওয়া হয়নি এ ব্যাপারে উপজেলা আওয়ামীলীগ এর সাধারন সম্পাদক গিয়াস উদ্দিন আল মামুন বলেন,বাঘাইছড়ি উপজেলা আওয়ামীলীগ এর সভাপতি ও রাঙামাটি জেলা পরিষদের চেয়ারম্যান বৃষকেতু চাকমা আমাকে নির্দেশেনা দিয়েছেন যে যাতে করে এই আনন্দ মিছিল নিয়ে কোন ধরনের বিশৃঙ্খলা সৃষ্টি না হয় তাই আমি নিজে থেকেই সফল ভাবে এই আনন্দ মিছিল শেষ করেছি।

জেলা ছাত্রলীগের সাধারন সম্পাদক প্রকাশ চাকমা বলেন, বাংলাদেশের যুবদের বিশ্ব ক্রিকেটে বিশ্ব চ্যাম্পিয়ন হওয়ায় কেন্দ্রীয় ছাত্রলীগের ঘোষিত বর্ণাঢ্য আনন্দ মিছিল বাঘাইছড়ি উপজেলা ছাত্রলীগের আহবায়ক কমিটির নেতৃত্বে নবীন ও সাবেকদের নিয়ে সফল করায় বাঘাইছড়ি উপজেলা ছাত্রলীগের আহবায়ক কমিটিকে ধন্যবাদ জ্ঞাপন করছি ।

উক্ত আনন্দ মিছিলে সাবেক ছাত্রনেতা সুজিত চক্রবর্তী, শহিদুল ইসলাম, জমির আলী,লুৎফর রহমান রাজিব, রতন দাশ বাঘাইছড়ি উপজেলা ছাত্রলীগের সদ্য সাবেক সভাপতি এমরান হোসেন, সাবেক সহ-সভাপতি আবদুর রহমান, নয়ন দাশ, আবদুল খালেক, সাবেক সাধারণ সম্পাদক ইশতিয়াক হাসান, বাঘাইছড়ি উপজেলা ছাত্রলীগের আহবায়ক সনি দেব,যুগ্ন আহবায়ক শরিফুল ইসলাম, শহিদুল ইসলাম বাবু,সদস্য সৌরেন দে সালাউদ্দীন হৃদয়, আশরাফুল ইসলাম রাব্বি,বাঘাইছড়ি পৌর ছাত্রলীগের আহবায়ক মোরশেদ আলম, কলেজ ছাত্রলীগের সাধারণ সম্পাদক খোরশেদ আলম, সাংগঠনিক সম্পাদক শাহাদাৎ হোসেন আকাশ সহ উপজেলা পৌর ও কলেজ ছাত্রলীগের প্রায় দুই শতাদিক নেতাকর্মী উক্ত আনন্দ মিছিলে অংশগ্রহণ করেন ।