॥ আবু নাছের, বাঘাইছড়ি ॥

বর্ণাঢ্য আয়োজনের মধ্যে দিয়ে রাঙামাটির বাঘাইছড়ি উপজেলায় ছাত্রলীগের প্রতিষ্ঠা বার্ষিকী পারিত হয়েছে। শনিবার দিবসটি উপলক্ষ্যে সকাল ৮টায় দলীয় পতাকা উত্তোলন করে জাতির জনক বঙ্গবন্ধর প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পণ করা হয়।

সকাল ১০টায় দলীয় নেতা কর্মীদের নিয়ে এক বর্নাঢ্য শোভাযাত্রা বের করা হয়। শোভাযাত্রাটি শহরের গুরুত্বপূণ সড়ক প্রদক্ষিণ করে দলীয় কার্যালয়ে এসে মিলিত হয়। এরপর উজনী শিল্পী গোষ্ঠীর পরিবেশনায় সাংস্কৃতিক অনুষ্ঠান পরিবেশন করা হয়।

পরবর্তী দিবসটি উপলক্ষ্যে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়। অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন, বাঘাইছড়ি পৌর মেয়র জাফর আলী খান। সংগঠনটির সভাপতি মো. এমরান হোসেন এর সভাপতিত্বে এবং সাধারন সম্পাদক ইসতিয়াক আহম্মদ এর সঞ্চালনায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন, বাঘাইছড়ি উপজেলা আওয়ামীলীগ এর সাধারণ সম্পাদক গিয়াস উদ্দিন আল মামুন, সাবেক সাধারণ সম্পাদক আলী হোসেন, পৌর আওয়ামীলীগের সভাপতি জমির হোসেন, প্রচার সম্পাদক রতন দাশ, পৌর আওয়ামীলীগের দপ্তর সম্পাদক কাউন্সিলর বাহার উদ্দিন সরকার, উপজেলা কৃষক লীগের সভাপতি আবদুল আজিজ, পৌর সেচ্ছাসেবক লীগের সভাপতি প্রিতুলাল চাকমা,উপজেলা শ্রমিক লীগের সাধারন সম্পাদক আব্দুল জলিল, সাবেক ছাত্রনেতা সুজিত চক্রবর্তী, সাবেক ছাত্র নেতা সঞ্জয় ধর,উপজেলা ছাত্রলীগের যুগ্ম সাধারণ সম্পাদক আবু নাছের, কাচালং সরকারি কলেজ ছাত্রলীগের সভাপতি মামুন উর রশিদ, বাঘাইছড়ি পৌর ছাত্রলীগের আহবায়ক মোরশেদ আলমসহ স্থানীয় নেতৃবৃন্দ।

বক্তারা ছাত্রলীগের বিভিন্ন সোনালী ইতিহাস ও তাৎপযর্ নিয়ে বিষদ আলোচনা করেন। আলোচনা পরবর্তী কেক কেটে দিবসটি উৎযাপন করা হয়।