উপজেলা প্রতিনিধি । হিলরিপোর্ট

রাজস্থলী: রাঙামাটির রাজস্থলী উপজেলার একমাত্র ঐতিহ্যবাহী বাঙ্গালহালিয়া বাজারে উপজেলা পরিষদের এডিবি’র অর্থায়নের বরাদ্ধকৃত ডাস্টবিন ও ট্রলিগাড়ী বিতরন করা হয়েছে। সোমবার (০৬জুলাই) সকালে বাঙ্গালহালিয়া বাজার যাত্রী ছাউনি প্রাঙ্গনে এইসব সামগ্রী বিতরণ করা হয়।

বাজার ব্যবসায়ী কল্যান সমবায় সমিতির সভাপতি শামসুল আলম এর সভাপতিত্বে এবং সাধারন সম্পাদক জাহাঙ্গীর হোসেনের উপস্থাপনায় উপজেলা চেয়ারম্যানের প্রতিনিধি হিসেবে উপস্থিত ছিলেন, ৩ নং বাঙ্গালহালিয়া ইউনিয়নের চেয়ারম্যান ও ইউনিয়ন আ’লীগের সভাপতি নিঞোমং মারমা।

বিতরনকালে চেয়ারম্যান বলেন, উপজেলা পরিষদে সমন্বয় মিটিংয়ে বাজারে পরিস্কার পরিচ্ছন্নতা রক্ষা যতযত্র ময়লা আর্বজনা ফেলে পরিবেশ দুষন না করার লক্ষে নিদিষ্ট স্থানে ডাস্টবিনে ময়লা আর্বজনা ফেলে পরিবেশ দুষন মুক্ত রাখার বিষয়ে পরিষদ হতে বরাদ্ধ প্রদানের জন্য জোর সুপারিশ করা হয়। বিষয়টি উপজেলা চেয়ারম্যান উবাচ মারমা বিবেচনা করে এ ডি বি হতে বরাদ্ধ প্রদান করেন। তারই ধারাবাহিকতায় বাঙ্গালহালিয়া ব্যবসায়ী কল্যান সমবায় সমিতি প্রকল্পটি বাস্তবায়নের লক্ষে পদক্ষেপ গ্রহন করেন।

ডাস্টবিট ও ট্রলিগাড়ীর বরাদ্ধ প্রদানে উপজেলা চেয়ারম্যান উবাচ মারমাকে আন্তরিক ভাবে ধন্যবাদ জ্ঞাপন করেন বাঙ্গালহালিয়া এলাকাবাসী।

অন্যানের মধ্যে উপস্থিত ছিলেন, জাহাঙ্গির মেম্বার,ডাঃ বিশ্বনাথ চৌধুরী, কামাল হোসেন, অরুন সেন, রফিক আহহাম্মদ, ইউনিয়ন আ’লীগের সাধারন সম্পাদক আলমগীর হোসেন প্রমুখ।